বিপিএল টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান রকিবুল হাসান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

বিপিএল গভর্নিং কাউন্সিলে এতদিন টেকনিক্যাল কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন বিসিবি পরিচালক জালাল ইউনুস। সপ্তম আসরে তাকে একটি দলের ডিরেক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

বিপিএল গভর্নিং কাউন্সিলের কমিটিতে থাকা অবস্থায় কোনো দলের ডিরেক্টর হওয়া যাবে না। এ কারণে গভর্নিং কাউন্সিলের কমিটি থেকে জালাল ইউনুস পদত্যাগ করেন। তিনি এবার দায়িত্ব নিয়েছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম ডিরেক্টর হিসেবে।

এ কারণে বিপিএল টেকনিক্যাল কমিটির চেয়ারম্যানের পদটা ফাঁকা হয়ে যায়। বিপিএলের সপ্তম আসরে গভর্নিং কাউন্সিলের টেকনিক্যাল কমিটির চেয়ারম্যানের দায়িত্ব দেয়া হয়েছে জাতীয় দলের সাবেক অধিনায়ক রকিবুল হাসানকে।

আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের সপ্তম আসর। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত বিশেষ এই বিপিএলের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ০৮ ডিসেম্বর এই উদ্বোধনী অনুষ্ঠানটি বেশ জমকালো করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বেশ বড় পরিকল্পনা হাতে নিয়েছে।

এবার বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে আসবেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের। এছাড়া দেশি তারকাদের মধ্যে মমতাজ ও জেমসও থাকছেন।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০১৯
এমআরপি

শীতকালীন রোগে মৃত্যু ৫৭ জনের
মনিরামপুরের সাবেক ওসি ছয়রুদ্দিনকে আত্মসমর্পণের নির্দেশ
মোদী-অমিতের মিথ্যা কথার তালিকা দিল কংগ্রেস
পুলিশকে জনগণের পক্ষে কাজ করার আহ্বান ইশরাকের
‘ই-পাসপোর্ট ডিজিটাল জগতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে’


সিএএ স্থগিত করতে ভারতীয় সুপ্রিম কোর্টের অস্বীকৃতি
ঝালকাঠিতে ২ ‘মাদক ব্যবসায়ী’ আটক
কাউন্সিলর প্রার্থী সারোয়ারের প্রার্থিতা বাতিল চান তাবিথ
৬ মাসের মধ্যে শেষ হবে বিজিএমইএ ভবন ভাঙার কাজ
ধানের দামের অজুহাতে ফের বাড়ালো চালের দাম