মেন’স ফেয়ার অ্যান্ড লাভলী’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তাসকিন (মাঝে)

walton

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর স্কিন কেয়ার ব্র্যান্ড মেন’স ফেয়ার অ্যান্ড লাভলী এর সাথে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় দলে খেলা ক্রিকেটার তাসকিন আহমেদ। ক্রিকেট দলের অসাধারণ এই বোলার তার বোলিং নৈপুণ্যে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের হৃদয়ে।

দলকে এনে দিয়েছেন অনেক গুরুত্বপূর্ণ জয়। হয়ে উঠেছেন একজন সাধারণ ক্রিকেটার থেকে লাখো তরুণের অনুপ্রেরণা। ১ ডিসেম্বর আয়োজিত এক অনুষ্ঠানে এই চুক্তি স্বাক্ষর করেন তিনি। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড-এর বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিরেক্টর নাফিস আনোয়ার, ফিন্যান্স ডিরেক্টর জাহিদুল ইসলাম মালিতা এবং অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

প্রতিদিনের ব্যস্ততায় রোদ এবং দূষণ থেকে ত্বকে কালচে ভাব, ফ্যাকাশে ভাব ও দাগ সৃষ্ট হয়। তাই ৪০ বছররে এক্সপেরিয়েন্স থেকে ফেয়ার অ্যান্ড লাভলী এর ইন্টারন্যাশনাল এক্সপার্টরা তৈরি করেছে ছেলেদের জন্য মেন’স ফেয়ার অ্যান্ড লাভলী-ইন্সট্যান্ট ফেয়ারনেস ক্রিম এবং ফেসওয়াশ।

বাংলাদেশের হাজারও তরুণকে অনুপ্রাণিত করে তাসকিন আহমেদের ব্যক্তিত্ব। আর মেন’স ফেয়ার অ্যান্ড লাভলী-এর আসল ইনস্ট্যান্ট ফেয়ারনেস তরুণদের দেয় আত্মবিশ্বাস। মেন’স ফেয়ার অ্যান্ড লাভলী-এর নতুন বিজ্ঞাপনে প্রথমবারের মতো তাসকিন আহমেদকে দেখা যাবে শিগগিরই।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০১৯
এমএমএস

বিএনপির ভোট করার অভ্যাস নেই: আইনমন্ত্রী 
পিকআপভ্যানের মুরগির খাঁচা থেকে গাঁজা জব্দ, আটক ৩
ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নেমে শাস্তি পেলেন ফিল্যান্ডার
‘নির্দেশ মানতে গিয়ে মার খেতে হয়েছে’
সিলেটে বাসচাপায় বৃদ্ধ নিহত


ওয়ারীতে শ্রমিকদল নেতা গুলিবিদ্ধ
মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলায় ৩ জনের সাক্ষ্যগ্রহণ
‘করোনা ভাইরাস রোধে প্রবেশদ্বারে স্ক্যানার বসানো হয়েছে’
‘ধর্ম ব্যবহার করে কেউ যেনো সাম্প্রদায়িকতা না ছড়ায়’
সেরা স্টল বিভাগে পুরস্কার পেল গ্রীন ডেল্টা