ঢাকা, শুক্রবার, ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

টেনিস

ভলিবলে প্রতিশোধ নেওয়া হলো না বাংলাদেশের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৯
ভলিবলে প্রতিশোধ নেওয়া হলো না বাংলাদেশের বাংলাদেশ ভলিবল দল: ছবি-সংগৃহীত

দক্ষিণ এশিয়ান গেমসে ছেলেদের ভলিবলের সেমিফাইনালে পাকিস্তানের বিপক্ষে লড়াই করে হেরেছে বাংলাদেশ। রোববার (০১ ডিসেম্বর) ত্রিপুরেশ্বর কাভার্ড হলে ফাইনালে ওঠার পথে আলি পোর আরোজির দল হেরেছে ৩-০ সেটে। 

এবার পাকিস্তানের বিপক্ষে গত আসরের প্রতিশোধ নেওয়ার সামনে ছিল বাংলাদেশ। কিন্তু প্রথম সেটে না পারলেও পরের দুই সেটে দারুণ লড়াই করে হারে তারা।

এসএ গেমসের গত আসরেও গ্রুপ পর্বের ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ৩-১ সেটে হেরে যায় বাংলাদেশ।

তবে এবার স্বর্ণ জয়ের আশা বিসর্জন দিলেও ব্রোঞ্জ জয়ের আশা বেঁচে আছে বাংলাদেশের সামনে। সোমবার (০২ ডিসেম্বর) তৃতীয় স্থান নির্ধারণীতে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।  

প্রথম সেটে হরসিত-রাশেদরা ঠিকঠাক মতো সার্ভ করতে পারেননি। যার ফলে বাংলাদেশ হারে ২৫-১৫ ব্যবধানে। তবে দ্বিতীয় সেটে লড়াই জমিয়ে তুলে আরোজির দল। কিন্তু এবারও বাংলাদেশ হারে ২৫-২১ পয়েন্টে। তৃতীয় সেটে দুই দলের অবস্থান ছিল ২৪-২৪। কিন্তু সেই জায়গা থেকে ২৬-২৪ পয়েন্টে হেরে যায় বাংলাদেশ।

এর আগে গ্রুপ পর্বে বাংলাদেশ ৩-২ সেটে হারায় স্বাগতিক নেপালকে। এরপর গত আসরের চ্যাম্পিয়ন ভারতের বিপক্ষে ৩-০ ব্যবধানে হারলেও গ্রুপ পর্বে রানার্স আপ হয়ে শেষ চার নিশ্চিত করে বাংলাদেশের ছেলেরা।  

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa