ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

ফুটবল

জুভেন্টাস ছেড়ে ম্যানইউয়ে ফিরবেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
জুভেন্টাস ছেড়ে ম্যানইউয়ে ফিরবেন রোনালদো! .

ক্রিস্টিয়ানো রোনালদোর জুভেন্টাস অধ্যায় শেষের পথে। চলতি মৌসুমে তুরিনের বুড়িরা যদি চ্যাম্পিয়নস লিগ জিততে ব্যর্থ হয়, তাহলে ওল্ড ট্র্যাফোর্ডে ফিরে যাবেন এই পর্তুগিজ উইঙ্গার। এমনটাই দাবি করেছেন স্পেনের ফুটবল সাংবাদিক এদোয়ার্দো ইন্দা। 

জুভেন্টাসে মাওরিসিও সারি’র অধীনে চলতি মৌসুমটা ঠিক মনের মতো কাটছে না রোনালদোর। এভাবে চলতে থাকলে আসছে গ্রীষ্মেই ম্যানইউয়ে ফিরে যাওয়ার কথা ভাবছেন তিনি।

স্পেনের এক টেলিভিশন অনুষ্ঠানে ইন্দা বলেন, ‘এবার চ্যাম্পিয়নস লিগ না জিততে পারলে জুভেন্টাস ছেড়ে যাবেন রোনালদো। তিনি তুরিনে গিয়েছিলেন তিনটি ভিন্ন ভিন্ন ক্লাবের হয়ে ইউরোপ সেরার মুকুট জেতার আশা নিয়ে। কিন্তু পরিস্থিতি ঘোলাটে হয়ে গেছে। ’

এদিকে রোনালদো জুভেন্টাস ছাড়তে পারেন এমন সম্ভাবনার কথা জেনে নিজেদের প্রস্তুত রাখছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর রোনালদোকে যদি শেষ পর্যন্ত হারাতেই হয় তাহলে তার বদলে ইউনাইটেডের পল পগবা কিংবা পিএসজির কিলিয়ান এমবাপ্পের দিকে হাত বাড়াবে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। তবে রোনালদোর সামনে ইউনাইটেডের বিকল্পও আছে। এমএলএস’র ক্লাব এলএ গ্যালাক্সি কিংবা তার সাবেক ক্লাব স্পোর্টিং লিসবন নিয়েও ভাবছেন তিনি।

চলতি মৌসুমে সারি’র সঙ্গে ঠিকঠাক বনিবনা হচ্ছে না রোনালদোর। কিছুদিন আগেই এসি মিলানের বিপক্ষে সিরি আ’র ম্যাচের ৫৫ মিনিট পরেই রোনালদোকে তুলে নেন জুভেন্টাস কোচ। কিন্তু এমন সিদ্ধান্ত কিছুতেই মানতে পারছিলেন না সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। মাঠ ছাড়ার আগে কোচের দিকে হাত নাড়িয়ে রাগ প্রকাশ করার পর সোজা টানেলে চলে যান তিনি।

তবে সারি’র প্রতি রোনালদোর রাগ পড়ে গেছে। সাবেক চেলসি বস তাকে মাঠ তুলে নিয়ে ঠিক কাজটিই করেছেন বলে স্বীকার করে ৩৩ বছর বয়সী রোনালদো বলেন, ‘গত তিন সপ্তাহে আমি গণ্ডিতে আটকে আছি। সবাই জানে আমি মাঠে থেকে তুলে নেওয়া পছন্দ করি না, কিন্তু বদলির সময় আমার আচরণে কোনো সমস্যা ছিল না। আমি ইনজুরি নিয়েও জুভেন্টাসকে সহায়তা করতে চেয়েছিলাম। তবে আমি বুঝতে পারি, কারণ আমি ওই দুই ম্যাচে ভালো খেলিনি। আমি শতভাগ দিতে পারছিলাম না। ’

শনিবার ফের মাঠে নামছে জুভেন্টাস। সিরি আ’র ম্যাচে রোনালদোদের প্রতিপক্ষ এবার আটালান্টা।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa