php glass

জাতীয় লিগে ‘বুলবুল’র প্রভাব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন

walton

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ প্রভাব ফেলেছে জাতীয় লিগে (এনসিএল)। পঞ্চম রাউন্ডে দুই ভেন্যুতে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। বৃষ্টির কারণে ম্যাচ দুটিতে একটি বলও মাঠে গড়ায়নি। টসও অনুষ্ঠিত হয়নি।

শনিবার (০৯ নভেম্বর) মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে টায়ার ওয়ানে খুলনা বিভাগ ও রাজশাহী বিভাগের ম্যাচটি বৃষ্টির কারণে মাঠে গড়ায়নি। ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে সকাল থেকেই বৃষ্টি ঝরতে থাকে। দুপুর ২টায় এই ভেন্যুতে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিসিয়ালরা।বুলবুলের প্রভাবে খেলা হয়নি। ছবি: শোয়েব মিথুনএদিকে টায়ার টু’য়ের ম্যাচে বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে স্বাগতিক বরিশাল বিভাগ ও চট্টগ্রাম বিভাগের মধ্যকার এনসিএলের অরেকটি ম্যাচের প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে বরিশালে ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি করা হয়।

উল্লেখ্য, মোংলা সমুদ্রবন্দরের ২৮০ কিলোমিটার এবং পায়রা সমুদ্রবন্দরের ৩১৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে অবস্থান করছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’। অন্যদিকে চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ঘূর্ণিঝড়টির অবস্থান ৪৭৫ কিলোমিটার পশ্চিম-দক্ষিণপশ্চিমে এবং কক্সবাজার থেকে ৪৭০ কিলোমিটার পশ্চিম-দক্ষিণপশ্চিমে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
আরএআর/এমআরপি

ওয়ানডেতে গাঙ্গুলী, টেস্টে কোহলি
কলেজ শিক্ষকদের চাকরি স্থায়ীকরণের দাবিতে সংবাদ সম্মেলন
নতুন সড়ক আইন পরিবর্তনের দাবি, মেহেরপুরে বাস চলাচল বন্ধ
বরিশালে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ২
আসল হীরা চেনেন তো? 


মাত্র ৯ বছর বয়সেই গ্র্যাজুয়েট!
মহারণের ম্যাচ উপভোগের অপেক্ষায় বিশ্ব ফুটবল
উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনা, উদ্ধারে ঝাঁপিয়ে পড়ে শতশত মানুষ
আগরওয়ালের সেঞ্চুরিতে এগোচ্ছে ভারত 
ফের বাড়ছে ডেঙ্গু, ২৪ ঘণ্টায় ৯ রোগী