জাতীয় লিগে ‘বুলবুল’র প্রভাব

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: শোয়েব মিথুন

walton

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ প্রভাব ফেলেছে জাতীয় লিগে (এনসিএল)। পঞ্চম রাউন্ডে দুই ভেন্যুতে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। বৃষ্টির কারণে ম্যাচ দুটিতে একটি বলও মাঠে গড়ায়নি। টসও অনুষ্ঠিত হয়নি।

শনিবার (০৯ নভেম্বর) মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে টায়ার ওয়ানে খুলনা বিভাগ ও রাজশাহী বিভাগের ম্যাচটি বৃষ্টির কারণে মাঠে গড়ায়নি। ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে সকাল থেকেই বৃষ্টি ঝরতে থাকে। দুপুর ২টায় এই ভেন্যুতে প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেন ম্যাচ অফিসিয়ালরা।বুলবুলের প্রভাবে খেলা হয়নি। ছবি: শোয়েব মিথুনএদিকে টায়ার টু’য়ের ম্যাচে বরিশাল বিভাগীয় স্টেডিয়ামে স্বাগতিক বরিশাল বিভাগ ও চট্টগ্রাম বিভাগের মধ্যকার এনসিএলের অরেকটি ম্যাচের প্রথম দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর কারণে বরিশালে ১০ নম্বর মহাবিপদ সংকেত জারি করা হয়।

উল্লেখ্য, মোংলা সমুদ্রবন্দরের ২৮০ কিলোমিটার এবং পায়রা সমুদ্রবন্দরের ৩১৫ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে অবস্থান করছে ঘূর্ণিঝড় ‘বুলবুল’। অন্যদিকে চট্টগ্রাম সমুদ্রবন্দর থেকে ঘূর্ণিঝড়টির অবস্থান ৪৭৫ কিলোমিটার পশ্চিম-দক্ষিণপশ্চিমে এবং কক্সবাজার থেকে ৪৭০ কিলোমিটার পশ্চিম-দক্ষিণপশ্চিমে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
আরএআর/এমআরপি

ইউরোপে প্রবেশের অবৈধ নতুন রুটের সাতকাহন
নারী শান্তিরক্ষীদের অবদানের কথা তুলে ধরলেন রাবাব ফাতিমা
কিশোরগঞ্জে আরও ৩০ জনের করোনা শনাক্ত
মা ও শিশু হাসপাতালকে করোনা হাসপাতাল ঘোষণার দাবি
খুলনায় একই পরিবারের তিনজনসহ ২৪ জনের করোনা শনাক্ত


কিছুই আর আগের আগের মতো থাকবে না: মেসি
‘সঠিক মূল্যায়ন ও মেধার প্রতিফলন এসএসসির ফলে’
তাড়াইলে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু
ভার্চুয়াল নয়, নিয়‌মিত আদালতের দা‌বি‌ আইনজীবীদের
স্বাস্থ্যবিধি অমান্য করায় সুন্দরবন ৮ ল‌ঞ্চকে জ‌রিমানা