php glass

ম্যাক্সওয়েলের পর এবার ম্যাডিনসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

গত বছর এক সাক্ষাৎকারে নিজের মানসিক স্বাস্থ্যজনিত সমস্যার ব্যাপারে আভাস দিয়েছিলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল। গত সপ্তাহে ৩১ বছর বয়সী এই অজি তারকা হার্ডহিটার এবার অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট থেকে বিরতি নিয়েছেন। একই কারণে এবার ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন নিক ম্যাডিনসন।

অস্ট্রেলিয়া ‘এ’ দলের ২৭ বছর বয়সী এই ওপেনার নিজের মানসিক স্বাস্থ্যজনিত কারণ দেখিয়ে ক্রিকেট থেকে দূরে সরে দাঁড়িয়েছেন। পার্থে পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে তিন দিনের একটি ম্যাচের স্কোয়াডে রাখা হয়েছিল ম্যাডিনসনকে।

পার্থের দিবারাত্রির তিন দিনের ম্যাচটিতে ম্যাডিনসনের জায়গায় দলে সুযোগ পেয়েছেন ক্যামেরুন ব্যানক্রফট।

অস্ট্রেলিয়া ‘এ’ দলের কোচ গ্রায়েম হিক জানিয়েছেন, ‘আমরা ম্যাডিনসনের পাশে আছি। আমি মনে তার এই মুহূর্তে বিশ্রামের প্রয়োজন। অনেক ক্রিকেটার আছে যারা সত্যটি বলতে ভয় পায়। আমি বলব নিজের স্বাস্থ্যের দিকটা আগে দেখ, তারপর না হয় অন্য কাজে মন দাও। ম্যাডিনসন সঠিক সিদ্ধান্ত নিয়েছে। কোনো সন্দেহ নেই ম্যাডিসনস দ্রুত সুস্থ হয়ে দলে ফিরে আসবে।’

এ নিয়ে ম্যাডিনসন দ্বিতীয়বার মানসিক স্বাস্থ্যজনিত সমস্যার কারণে ক্রিকেট থেকে সরে দাঁড়ালেন। ২০১৭ সালে টেস্ট দল থেকে জায়গা হারালে তিনি সাময়িক বিরতিতে যান। ফিরে এসে পরে জাতীয় দলের হয়ে খেলেছেন টি-টোয়েন্টি ম্যাচ।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এমআরপি

সরবরাহ বাড়ায় কমেছে সবজির দাম
অবশেষে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী
‘নার্স ভিসার কথা বলে সৌদি পাঠানো হয় সুমিকে’
‘জীবদ্দশায় শতবার্ষিকী উদযাপন বিরল সুযোগ’
 এখনো ফিরে পাওয়ার স্বপ্ন দেখে উপকূলবাসী


টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক
বরিশালে নবান্ন উৎসব ১৪২৬ বাতিল
রাজধানীতে মাদকসহ আটক ৮
মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখার আহ্বান
চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক নিহত