php glass

টি-টেন লিগে শুধু ফরহাদ রেজা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফাইল ফটো

walton

আরব আমিরাতের আবুধাবিতে অনুষ্ঠেয় টি-টেন ক্রিকেট লিগে প্রথমবারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশের একটি দল। টি-টেন লিগের তৃতীয় আসরে প্রথমবারের মতো অংশগ্রহণ করছে ‘বাংলা টাইগার্স’ নামে বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি। দলের কোচ হিসেবে আছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ।

আফতাবের অধীনে বাংলাদেশের সাত ক্রিকেটারকে দলে চেয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। গত মাসে টি-টেন লিগের ড্রাফট থেকে ৭ বাংলাদেশি ক্রিকেটারকে দলে নিয়েছিল বাংলা টাইগার্স ফ্র্যাঞ্চাইজি।

ফরহাদ রেজা, জুনায়েদ সিদ্দিকী, মেহেদী হাসান, আবু হায়দার রনি, ইয়াসির আলী, এনামুল হক বিজয় ও আরাফাত সানি ছিলেন বাংলা টাইগার্সের প্রাথমিক স্কোয়াডে।

কিন্তু, টি-টেন লিগে সাতজনের জায়গায় খেলতে পারবেন একজন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অনাপত্তিপত্র দিয়েছে শুধু ফরহাদ রেজাকে। আরাফাত সানি এই মুহূর্তে জাতীয় দলের সঙ্গী হয়ে ভারত সফরে আছেন। এছাড়া, ইমার্জিং এশিয়া কাপ ও জাতীয় ক্রিকেট লিগের ম্যাচ থাকার কারণে বাকিরা অনাপত্তিপত্র পাননি। আবুধাবিতে ১৫ নভেম্বর থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট।

ফলে একমাত্র বাংলাদেশি হিসেবে অনাপত্তিপত্র পাওয়া অলরাউন্ডার ফরহাদ রেজা এবারের টি-টেন লিগে খেলবেন। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা টাইগার্সে বিদেশি ক্রিকেটারদের মধ্যে আছেন শ্রীলঙ্কার থিসারা পেরেরা, দক্ষিণ আফ্রিকার কলিন ইনগ্রাম, রাইলি রুশো, রবি ফ্রাইলিঙ্ক, ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচার, অস্ট্রেলিয়ার জেমস ফকনার, আফগানিস্তানের কায়েস আহমেদ ও সংযুক্ত আরব আমিরাতের চিরাগ সুরি।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এমআরপি

বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর
রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২
ভয়াল ১২ নভেম্বর
পাওনার দাবিতে বিজেএমসি কার্যালয় ঘেরাও
শেবাচিমে নবজাতক চুরির সময় নারী আটক


আফগানদের হোয়াইটওয়াশ করলো ওয়েস্ট ইন্ডিজ
ভাস্কর্যশিল্পী রঁদ্যার জন্ম
ফুলগাজী সীমান্তে বাংলাদেশি নারী আটক
আবরার মৃত্যুর তদন্ত প্রতিবেদন জমা
সন্ধান মিলেছে গলাচিপায় নিখোঁজ ১২ জেলের