ঢাকা, রবিবার, ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০, ০৮ সফর ১৪৪২

ক্রিকেট

টি-টেন লিগে শুধু ফরহাদ রেজা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৪ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৯
টি-টেন লিগে শুধু ফরহাদ রেজা ফাইল ফটো

আরব আমিরাতের আবুধাবিতে অনুষ্ঠেয় টি-টেন ক্রিকেট লিগে প্রথমবারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছে বাংলাদেশের একটি দল। টি-টেন লিগের তৃতীয় আসরে প্রথমবারের মতো অংশগ্রহণ করছে ‘বাংলা টাইগার্স’ নামে বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি। দলের কোচ হিসেবে আছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার আফতাব আহমেদ।

আফতাবের অধীনে বাংলাদেশের সাত ক্রিকেটারকে দলে চেয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি। গত মাসে টি-টেন লিগের ড্রাফট থেকে ৭ বাংলাদেশি ক্রিকেটারকে দলে নিয়েছিল বাংলা টাইগার্স ফ্র্যাঞ্চাইজি।

ফরহাদ রেজা, জুনায়েদ সিদ্দিকী, মেহেদী হাসান, আবু হায়দার রনি, ইয়াসির আলী, এনামুল হক বিজয় ও আরাফাত সানি ছিলেন বাংলা টাইগার্সের প্রাথমিক স্কোয়াডে।

কিন্তু, টি-টেন লিগে সাতজনের জায়গায় খেলতে পারবেন একজন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অনাপত্তিপত্র দিয়েছে শুধু ফরহাদ রেজাকে। আরাফাত সানি এই মুহূর্তে জাতীয় দলের সঙ্গী হয়ে ভারত সফরে আছেন। এছাড়া, ইমার্জিং এশিয়া কাপ ও জাতীয় ক্রিকেট লিগের ম্যাচ থাকার কারণে বাকিরা অনাপত্তিপত্র পাননি। আবুধাবিতে ১৫ নভেম্বর থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট।

ফলে একমাত্র বাংলাদেশি হিসেবে অনাপত্তিপত্র পাওয়া অলরাউন্ডার ফরহাদ রেজা এবারের টি-টেন লিগে খেলবেন। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলা টাইগার্সে বিদেশি ক্রিকেটারদের মধ্যে আছেন শ্রীলঙ্কার থিসারা পেরেরা, দক্ষিণ আফ্রিকার কলিন ইনগ্রাম, রাইলি রুশো, রবি ফ্রাইলিঙ্ক, ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে ফ্লেচার, অস্ট্রেলিয়ার জেমস ফকনার, আফগানিস্তানের কায়েস আহমেদ ও সংযুক্ত আরব আমিরাতের চিরাগ সুরি।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এমআরপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa