php glass

সহজ জয়ে সিরিজ অজিদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

walton

তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচেও সহজ জয় পেয়েছে স্বাগতিক অস্ট্রেলিয়া। সফরকারী পাকিস্তানকে ১০ উইকেটে উড়িয়ে দিয়েছে অজিরা। প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে ভেস্তে যায়। দ্বিতীয় ম্যাচে পাকিস্তানকে হারানোর পর শেষ ম্যাচেও জয় তুলে নেয় অ্যারন ফিঞ্চের দলটি। এই জয়ে ২-০ তে সিরিজ নিজেদের কাছে রেখে দিল ওয়ার্নার-স্মিথ-স্টার্করা। পুরো সিরিজে অস্ট্রেলিয়া হারিয়েছে মাত্র তিনটি উইকেট।

শুক্রবার (৮ নভেম্বর) সিরিজের শেষ ম্যাচে আগে ব্যাটিংয়ে নেমে পাকিস্তান ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে তোলে ১০৬ রান। জবাবে, অস্ট্রেলিয়া ১১.৫ ওভারে কোনো উইকেট না হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে। বল বাকি ছিল আরও ৪৯টি।

পাকিস্তানের ওপেনার ইমাম উল হক ১৫ বলে ১৪ রান করেন। পাঁচ নম্বরে নামা ইফতেখার আহমেদ ৩৭ বলে ছয়টি বাউন্ডারিতে করেন ৪৫ রান। বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, হারিস সোহেল, খুশদিল শাহ, ইমাদ ওয়াসিম, শাদাব খান, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইনরা দুই অঙ্কের দেখা পাননি।

অজি পেসার মিচেল স্টার্ক দুটি, শেন অ্যাবোট দুটি, কেন রিচার্ডসন তিনটি, অ্যাশ্টন অ্যাগার একটি করে উইকেট তুলে নেন। বিল্লি স্টানলেক কোনো উইকেট পাননি।

১০৭ রানের সহজ টার্গেটে ব্যাটিংয়ে নেমে ইনফর্ম ওপেনার ডেভিড ওয়ার্নার ৩৫ বলে ৪টি চার আর ২টি ছক্কায় করেন অপরাজিত ৪৮ রান। অ্যারন ফিঞ্চ ৩৬ বলে ৪টি চার আর ৩টি ছক্কায় করেন অপরাজিত ৫২ রান।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এমআরপি

রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২
ভয়াল ১২ নভেম্বর
পাওনার দাবিতে বিজেএমসি কার্যালয় ঘেরাও
শেবাচিমে নবজাতক চুরির সময় নারী আটক
আফগানদের হোয়াইটওয়াশ করলো ওয়েস্ট ইন্ডিজ


ভাস্কর্যশিল্পী রঁদ্যার জন্ম
ফুলগাজী সীমান্তে বাংলাদেশি নারী আটক
আবরার মৃত্যুর তদন্ত প্রতিবেদন জমা
সন্ধান মিলেছে গলাচিপায় নিখোঁজ ১২ জেলের
স্নাতক পাস হতে হবে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতিকে