php glass

রোনালদোর গোল ‘চুরি’ করে ক্ষমা চাইলেন রামসে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রোনালদোর গোল ‘চুরি’ করে ক্ষমা চাইলেন রামসে

walton

রাশিয়ান ক্লাব লোকোমোতিভ মস্কোর বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ২-১ গোলের জয় তুলে নেয় ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস। রুশ ক্লাবটির ঘরের মাঠে অ্যাওয়ে ম্যাচ খেলতে নেমে শেষ সময়ের গোলে জয় পায় তুরিনের বুড়ি খ্যাত জুভেন্টাস। এই ম্যাচে কোনো গোল করতে পারেননি ক্রিস্টিয়ানো রোনালদো।

ম্যাচের তৃতীয় মিনিটে লিড নেয় জুভিরা। অতিথিদের এগিয়ে নেন অ্যারন রামসে। রোনালদো নেওয়া ফ্রি-কিক ক্লিয়ার করতে পারেননি স্বাগতিক গোলরক্ষক গিলেরমো। বল যখন গোললাইন অতিক্রম করছে তখনি আলতো টোকা দিয়ে রোনালদোর গোলে ভাগ বসান রামসে।

১২ মিনিটের মাথায় আলেকসেই মিরানচুকের হেডে সমতায় ফেরে মস্কো। বিরতির পর ৯০ মিনিটেও গোল পায়নি কেউ। যোগ করা অতিরিক্ত সময়ে ব্রাজিল তারকা কস্তা (৯৩ মিনিট) গোল করলে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে জুভেন্টাস।

যেখানে নিশ্চিত গোল পেতেন রোনালদো, সেখানে রামসের টোকা দিয়ে স্কোর করাটা অবাক করেছে জুভি সমর্থকদের। অবশ্য মাঠেই রামসে ক্ষমা চেয়ে নেন রোনালদোর কাছে।

এ ব্যাপারে রামসে জানান, ‘আমি ক্ষমা চেয়ে নিয়েছি। আমি বলের কাছাকাছি থাকায় স্কোরটা নিশ্চিত করতে চেয়েছিলাম। আমরা সবাই দলের স্কোর নিশ্চিত করতে চাই। এটা আমার গোল না, আমাদের গোল।’

তিনি আরও জানান, ‘প্রথম কোনো ব্রিটিশ খেলোয়াড় হিসেবে জুভেন্টাসের জার্সিতে চ্যাম্পিয়নস লিগে স্কোরশিটে নাম লেখাতে পারায় আমি খুশি। আর্সেনাল ছেড়ে এই মৌসুমে জুভিতে এসে দ্বিতীয়বার প্রতিপক্ষের জালে বল জড়িয়েছি। এই মৌসুমে জুভিদের স্কোরার হিসেবে আমার নামটা দেখতে পেরে আমি খুশি। তবে, আবারও বলছি রোনালদোর গোল চুরি করে নেওয়াটা আমার ইচ্ছে ছিল না।’

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এমআরপি

রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২
ভয়াল ১২ নভেম্বর
পাওনার দাবিতে বিজেএমসি কার্যালয় ঘেরাও
শেবাচিমে নবজাতক চুরির সময় নারী আটক
আফগানদের হোয়াইটওয়াশ করলো ওয়েস্ট ইন্ডিজ


ভাস্কর্যশিল্পী রঁদ্যার জন্ম
ফুলগাজী সীমান্তে বাংলাদেশি নারী আটক
আবরার মৃত্যুর তদন্ত প্রতিবেদন জমা
সন্ধান মিলেছে গলাচিপায় নিখোঁজ ১২ জেলের
স্নাতক পাস হতে হবে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতিকে