php glass

পাঁচ দেশ নিয়ে হবে সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশিপ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাঁচ দেশ নিয়ে হবে সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশিপ

walton

বাংলাদেশ কারাতে ফেডারেশনের তত্ত্বাবধানে ও সাউথ এশিয়ান কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় শুক্রবার (৮ নভেম্বর) থেকে শুরু হচ্ছে দুই দিনব্যাপী ‘পঞ্চম সাউথ এশিয়া কারাতে চ্যাম্পিয়নশিপ ২০১৯’। এবারের আসরে বাংলাদেশ সহ পাঁচটি দেশ অংশ নেবে।

শুক্রবার সকাল ১০টায় শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে আয়োজিত এ প্রতিযোগিতার উদ্বোধন করবেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান।

প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত তথ্য জানানোর লক্ষ্যে বৃহস্পতিবার (৭ নভেম্বর) এনএসসি টাওয়ার এর সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রতিযোগিতায় বাংলাদেশ সহ ভারত, নেপাল, শ্রীলঙ্কা ও ভুটানের খেলোয়াড়রা অংশ নেবেন। ৬০টি ক্যাটাগরিতে ক্যাডেট, জুনিয়র, অনূর্ধ্ব-২১ ও সিনিয়র বিভাগে ২৪৫ জন খেলোয়াড় অংশ গ্রহণ করছে। প্রতিযোগিতার বাজেট ধরা হয়েছে ১৬ লাখ ৬১ হাজার টাকা। এর মধ্যে স্পন্সর থেকে সংগ্রহ হয়েছে সাড়ে চার লাখ টাকা। বাকি টাকা বহন করবে ফেডারেশন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মো: মোজাম্মেল হক খান। আরও উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মো: মাসুদ করিম (অতিরিক্ত সচিব), সাউথ এশিয়া কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন সেন্টু, কারাতে ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ ও চিত্রনায়ক আলেকজান্ডার বো সহ অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এমআরপি

‘জীবদ্দশায় শতবার্ষিকী উদযাপন বিরল সুযোগ’
 এখনো ফিরে পাওয়ার স্বপ্ন দেখে উপকূলবাসী
টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক
বরিশালে নবান্ন উৎসব ১৪২৬ বাতিল
রাজধানীতে মাদকসহ আটক ৮


মুক্তিযুদ্ধের চেতনাকে ধরে রাখার আহ্বান
চুয়াডাঙ্গায় ট্রাক্টরের ধাক্কায় ভ্যানচালক নিহত
ক্ষেতলালে ৩ জনের কারাদণ্ড
ভোলায় ১০ জেলে নিহত: যেভাবে ডুবলো ট্রলারটি
গাংনীতে কুখ্যাত সন্ত্রাসী আব্দুর রহমান গ্রেফতার