php glass

প্রীতি-অশ্বিনের সম্পর্কে চিড়!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাঞ্জাব ছেড়ে দিল্লির পথে অশ্বিন

walton

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) গত দুই আসরে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক হিসেবে খেলা রবিচন্দ্রন অশ্বিন এবার যোগ দিতে চলেছেন দিল্লি ক্যাপিটালসে। এরই মধ্যে দিল্লি ক্যাপিটালস অশ্বিনকে দলে ভেড়ানোর সব প্রস্তুতি সম্পন্ন করেছে।

আনুষ্ঠানিক কোনো ঘোষণা না এলেও অশ্বিনের ব্যাপারে দুই দলই মোটামুটি একটা সিদ্ধান্ত নিয়েছে। পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে এ ব্যাপারে জানিয়েছেন, ‘এখন পর্যন্ত অফিসিয়ালি কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি। আমি স্কোয়াডের পরিবর্তন চাই না। অশ্বিনকে থেকে যেতে বলেছি। আগের ক্রিকেটারদের ধরে রাখতে চাচ্ছি। যদি অশ্বিন দিল্লি ক্যাপিটালসে যোগ দেন তাহলে লোকেশ রাহুলকে অধিনায়ক করে আমাদের এগুতে হবে।’

এদিকে, দিল্লি ক্যাপিটালস দাবি করছে অশ্বিনের ট্রান্সফার ডিল সম্পন্ন হয়েছে। আগামী সপ্তাহেই অশ্বিনের সঙ্গে সকল চুক্তি সম্পন্ন হবে।

তাতে করে প্রীতি জিনতার দল ছেড়ে অভিজ্ঞ এই অফস্পিনার সামলাবেন দিল্লির দায়িত্ব। গতবার ফ্র্যাঞ্চাইজির নাম বদল থেকে মেন্টর হিসেবে সৌরভ গাঙ্গুলীকে নিয়োগ দিয়েছিল দিল্লির দলটি। দলের অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছিল শ্রেয়াস আইয়ারকে। গতবার দুর্দান্ত পারফর্মে প্লে-অফ খেলেছিল দলটি।

চেন্নাই সুপার কিংস অশ্বিনকে রিটেইন না করলে প্রীতির দল কিংস ইলেভেন পাঞ্জাব তাকে ৭.৬ কোটি রূপিতে দলে নিয়েছিল। যদিও কিংসদের হয়ে খুব একটা আহামরি পারফর্ম করতে পারেননি। গত দুই মৌসুমে প্লে-অফে দলকে তুলতে পারেননি। গত মৌসুমে তার নেতৃত্বে ছয় নম্বরে থেকে লিগ শেষ করেছিল পাঞ্জাবের দলটি।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এমআরপি

পরিবহন ধর্মঘট আর নেই: ওবায়দুল কাদের
বকেয়া বেতনের দাবিতে আশুলিয়ায় পোশাক শ্রমিকদের বিক্ষোভ
৪৫ টাকায় টিসিবির পেঁয়াজ বিক্রি জোরদার
‘বিদেশি বিনিয়োগকারীদের উৎসাহে কাজ করছে সরকার’
দুর্ভিক্ষের ‘পদধ্বনি শুনতে’ পান ব্যারিস্টার মওদুদ


অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত
মরিনহোর প্রথম টার্গেট দিবালা 
‘বেলাশেষে’র হিন্দি রিমেকে ঋষি-নীতু
ভারতজুড়ে এনআরসি পরিকল্পনায় ত্রিপুরায় মিশ্র প্রতিক্রিয়া
টাঙ্গাইলে ১৪৪ ধারা জারি, অতিরিক্ত পুলিশ মোতায়েন