php glass

রান আউট হয়ে মেজাজ হারালেন বাবর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রান আউট হয়ে মেজাজ হারালেন বাবর

walton

বর্তমান ক্রিকেট বিশ্বে সবচেয়ে ধারাবাহিক ব্যাটসম্যানদের একজন বাবর আজম। ক্রিকেটের তিন ফরম্যাটেই দুর্দান্ত খেলা এই তারকা সম্প্রতি পাকিস্তানের টি-টোয়েন্টি দলের অধিনায়ক হয়েছেন। আর নেতৃত্ব পাওয়ার পর এই টি-টোয়েন্টিতে যেন আরও ধারাবাহিক হয়ে উঠলেন। অস্ট্রেলিয়া সফরে টানা দুই ম্যাচে হাফসেঞ্চুরি করেছেন তিনি।

প্রথম ম্যাচে ৩৮ বলে ৫৯ করার পর দ্বিতীয় টি-টোয়েন্টিতেও সমান ৩৮ বলে ৫০ করেন। যদিও সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ার পর মঙ্গলবার দ্বিতীয় ম্যাচে হেরেছে বাবরের দল। তিন ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে গেছে অজিরা।

দ্বিতীয় ম্যাচে দারুণ খেলতে থাকা বাবর অবশ্য ফিফটি করার পথে রান আউটের শিকার হন। ৪৯ রানে ব্যাটিংয়ে থাকা ডানহাতি এই ব্যাটসম্যান দৌড়ে দুই রান নিতে গিয়ে ডেভিড ওয়ার্নারের থ্রোতে প্যাভিলিয়নের পথ ধরেন। তবে আউট হওয়ার পর নিজেকে ঠান্ডা রাখতে পারলেন না শান্ত স্বভাবের এই ক্রিকেটার। অপরপ্রান্তে থাকা ইফতিখার আহমেদের ওপর ক্ষোভ উগরে দিলেন। মাঝ ক্রিজে দাঁড়িয়ে সতীর্থকে কড়া কিছু শুনিয়ে মাঠ ছাড়েন।

স্টিভেন স্মিথের ‘স্পেশাল’ ইনিংসে ভর করে এ ম্যাচে পাকিস্তানকে ৭ উইকেটের বড় ব্যবধানে হারায় অস্ট্রেলিয়া। পাকিস্তান কয়েকবার চাপে ফেললেও আদতে স্মিথের কারণেই সেসব থেকে মুক্ত হয়ে সহজ জয় তুলে নিয়েছে স্বাগতিকরা।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এমএমএস

রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২
ভয়াল ১২ নভেম্বর
পাওনার দাবিতে বিজেএমসি কার্যালয় ঘেরাও
শেবাচিমে নবজাতক চুরির সময় নারী আটক
আফগানদের হোয়াইটওয়াশ করলো ওয়েস্ট ইন্ডিজ


ভাস্কর্যশিল্পী রঁদ্যার জন্ম
ফুলগাজী সীমান্তে বাংলাদেশি নারী আটক
আবরার মৃত্যুর তদন্ত প্রতিবেদন জমা
সন্ধান মিলেছে গলাচিপায় নিখোঁজ ১২ জেলের
স্নাতক পাস হতে হবে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতিকে