php glass

প্রধানমন্ত্রীকে স্মারক ট্রফি ও জার্সি প্রদান

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

প্রধানমন্ত্রীকে স্মারক ট্রফি ও জার্সি প্রদান

walton

আগামী ০৯ নভেম্বর ঢাকায় শুরু হবে বঙ্গমাতা এশিয়ান সিনিয়র নারী সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের তত্বাবধানে প্রথমবারের মতো এই প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।

মঙ্গলবার (০৫ নভেম্বর) গণপ্রাজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে টুর্নামেন্টের স্মারক ট্রফি ও বাংলাদেশ নারী দলের জার্সি তুলে দেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ আতিকুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এফবিসিসিআই এর সাবেক সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান ও বিজিএমই এর সভাপতি রোবানা হক।

আগামী ৯ নভেম্বর মিরপুরের হোসেন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হবে বঙ্গমাতা এশিয়ান সিনিয়র নারী সেন্ট্রাল জোন ভলিবল চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ ছাড়াও এই প্রতিযোগিতায় অংশ নেবে আফগানিস্তান, নেপাল, মালদ্বীপ ও কিরগিস্তান।

মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে ৯ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত চলবে এই প্রতিযোগিতা। টুর্নামেন্টের উদ্বোধনী দিন শনিবার (৯ নভেম্বর) বিকেল তিনটায় আফগানিস্তান নারী দলের মুখোমুখি হবে বাংলাদেশ দল।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
আরএআর/এমআরপি

সার্ক প্রতিষ্ঠা, জন লেননের প্রয়াণ
স্ত্রীকে খুন করে সন্দ্বীপে পলাতক, গ্রেফতার স্বামী
টানা ৩৩ ম্যাচ অপরাজিত ‘অল রেডস’
রাজধানীতে গ্যাসপাইপ লিকেজের আগুনে ৪ শ্রমিক দগ্ধ
আসুন ভোট-ভাতের অধিকার প্রতিষ্ঠা করি: গণফোরাম


ডিজিটাল নিরাপত্তা এজেন্সি গঠন
বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড পেলো ‘বসুন্ধরা টিস্যু’
নওশাবার মামলা: আপিলে রাষ্ট্রপক্ষের আবেদনের শুনানি রোববার
ইরানি নৌবাহিনীর নতুন ড্রোন উন্মোচন
এনটিভির ভিডিও এডিটর আতিক হত্যায় হাইকোর্টের রায় রোববার