php glass

রাজশাহীকে ইনিংস ব্যবধানে হারালো ঢাকা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহীকে ইনিংস ব্যবধানে হারালো ঢাকা

walton

জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) টায়ার ওয়ানের চতুর্থ রাউন্ডের ম্যাচে দাপুটে জয় পেয়েছে ঢাকা বিভাগ। ইনিংস পরাজয়ের শঙ্কায় পড়া রাজশাহী বিভাগ শেষ পর্যন্ত পরাজয় এড়াতে পারেনি। ইনিংস ও ৪ রানের ব্যবধানে জয় পেয়েছে ঢাকা। এই জয়ে টায়ার ওয়ানে ২০.৬০ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে নাদিফ চৌধুরীর দল।

মঙ্গলবার (০৫ নভেম্বর) কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়াম একাডেমি মাঠে শেষ দিনে দ্বিতীয় ইনিংসে রাজশাহী অলআউট হয় ২৪১ রানে। এর আগে রাজশাহীর প্রথম ইনিংসে ২৩০ রানের জবাবে ঢাকা প্রথম ইনিংস ৭ উইকেটে ৪৭৫ রানে ইনিংস ঘোষণা করে। 

৩ উইকেটে ৭৭ রান নিয়ে চতুর্থ দিনে দ্বিতীয় ইনিংসের খেলা শুরু করে রাজশাহী। ঢাকার নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে রাজশাহীর ব্যাটসম্যানরা সুবিধা করতে পারেনি। নিয়মিত বিরতিতে উইকেটে হারাতে থাকে তারা।

নাজমুল হোসাইন শান্ত ও সাব্বির রহমান ছাড়া কোন ব্যাটসম্যানই প্রতিরোধ গড়তে পারেনি। দ্বিতীয় ইনিংসে ২৪১ রানে অলআউট হয় রাজশাহী বিভাগ। ফলে ইনিংস ও ৪ রানের জয় পায় ঢাকা। রাহশাহীর নাজমুল শান্ত ৫১ ও সাব্বির ৫৮ রান করেন।

ঢাকা বিভাগের নাজমুল ইসলাম ও সাইফ হাসান ৩টি, সালাউদ্দিন শাকিল ২টি এবং শুভাগত হোম ও তাইবুর রহমান ১টি করে উইকেট নেন। ঢাকা বিভাগের শুভাগত হোম ম্যাচ সেরা নির্বাচিত হযেছেন।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
আরএআর/এমআরপি

চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর
রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২
ভয়াল ১২ নভেম্বর
পাওনার দাবিতে বিজেএমসি কার্যালয় ঘেরাও


শেবাচিমে নবজাতক চুরির সময় নারী আটক
আফগানদের হোয়াইটওয়াশ করলো ওয়েস্ট ইন্ডিজ
ভাস্কর্যশিল্পী রঁদ্যার জন্ম
ফুলগাজী সীমান্তে বাংলাদেশি নারী আটক
আবরার মৃত্যুর তদন্ত প্রতিবেদন জমা