php glass

ধোনির মতো ‘ঠাণ্ডা মাথার ফিনিশার’ মুশফিক: শেহবাগ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বীরেন্দর শেহবাগ প্রশংসায় ভাসালেন ‍মুশফিকুর রহিমকে

walton

ঢাকা: বাংলাদেশ-ভারত টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার আগে ভারতীয় মিডিয়ায় একটি বিজ্ঞাপনচিত্র ছড়িয়ে পড়ে। যেখানে মডেল ছিলেন ভারতের সাবেক তারকা ওপেনার বীরেন্দর শেহবাগ। বিজ্ঞাপনটিতে টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতের বিপক্ষে বাংলাদেশের সামর্থ্য নিয়ে কিছুটা উপহাস করা হয় অভিযোগ তুলে শেহবাগের বিরুদ্ধে সরব হন টাইগারদের সমর্থকরা।

প্রথম টি-টোয়েন্টিতে ভারতের বিপক্ষে বাংলাদেশ ৭ উইকেটের বিশাল জয় তুলে নেওয়ার পর সেই শেহবাগকে হ্যাশট্যাগ দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুঁজতে থাকেন টাইগার সমর্থকরা। তবে শেহবাগ নিশ্চুপই থেকেছেন।

শেষতক এই সাবেক ক্রিকেটার মুখ খুলেছেন। তবে পাল্টা কোনো বক্তব্য নয়, ম্যাচটি বাংলাদেশ যেভাবে জিতে নিয়েছে, তার ভূয়সী প্রশংসা করেছেন তিনি। বিশেষ করে রান তাড়া করার ক্ষেত্রে মুশফিকুর রহিমের ব্যাটিংয়ের বন্দনা করেছেন এই সাবেক ড্যাশিং ওপেনার।

ভারতের বিশ্বকাপজয়ী দলের সাবেক এ ক্রিকেটার ক্রিকবাজের এক অনুষ্ঠানে বলেন, মুশফিকুর রহিমের খেলা দেখে আমার মহেন্দ্র সিং ধোনির কথা মনে হয়েছে। ঠাণ্ডা মাথায় কী চমৎকার ফিনিশিং!

রোববারের (৩ নভেম্বর) এ খেলায় প্রথমে ব্যাট করে ১৪৮ রান তোলে ভারত। ১৪৯ রানের টার্গেট ৩ বল বাকি থাকতেই ছুঁয়ে ফেলেন মুশফিকুর রহিম-সৌম্য সরকাররা।

বাংলাদেশ সময়: ০৭৫৭ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
এইচএ/

মুক্তি পেল দণ্ডিত ১২১ শিশু
বড় ভাইকে গলা কেটে হত্যা, সৎভাই আটক
উন্মোচিত হলো নুমাইর আতিফ চৌধুরীর ‘বাবু বাংলাদেশ’
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 
বিএনপি জাতীয়তাবাদী শক্তির প্লাটফর্ম: গয়েশ্বর


রাজধানীতে র‍্যাবের অভিযানে আটক ২
ভয়াল ১২ নভেম্বর
পাওনার দাবিতে বিজেএমসি কার্যালয় ঘেরাও
শেবাচিমে নবজাতক চুরির সময় নারী আটক
আফগানদের হোয়াইটওয়াশ করলো ওয়েস্ট ইন্ডিজ