php glass

ক্রিকেটের জন্য পাকিস্তান নিরাপদ: বেলিম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্রিকেটের জন্য পাকিস্তান নিরাপদ: বেলিম

walton

তিন ম্যাচ টি-টোয়েন্টি আর দুই ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এই মুহূর্তে পাকিস্তানে অবস্থান করছে বাংলাদেশ নারী দল। এরই মধ্যে তিন ম্যাচের টি-টোয়েন্টি খেলেছে সালমা-জাহানারা-রুমানারা। ওয়ানডে সিরিজের প্রথমটিও খেলেছে। মাঠে নেমেছে দ্বিতীয় ওয়ানডেতে।

বাংলাদেশ নারী দলের সঙ্গে কোচ হিসেবে গিয়েছেন সাবেক টপঅর্ডার ব্যাটসম্যান জাভেদ ওমর বেলিম। পাকিস্তানকে নিরাপদ জানিয়ে দেশটির গণমাধ্যমে কথা বলেছেন বেলিম।

তিনি জানান, ‘ক্রিকেট খেলুড়ে দেশগুলোর জন্য পাকিস্তান নিরাপদ। তাদের দেওয়া নিরাপত্তা সত্যিই ভালোমানের। স্পোর্টসের জন্য এখানে কোনো সমস্যা নেই বলেই মনে হচ্ছে।’

দ্বিতীয় ওয়ানডের আগে দলকে নিয়ে পাঞ্জাব সেফ সিটি অথোরিটি (পিএসসিএ) ঘুরতে গিয়েছিলেন নারী দলের কোচ বেলিম। সেখানে তিনি জানান, ‘পাকিস্তান সফর নিয়ে অনেক দুঃশ্চিন্তা কাজ করলেও তাদের দেওয়া নিরাপত্তা ব্যবস্থা অসাধারণ। জানুয়ারিতে বাংলাদেশ পুরুষ দলের এখানে সফরের কথা রয়েছে।’

স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে লাহোরে তিনটি টি-টোয়েন্টি খেলেছে বাংলাদেশ। তিনটিতেই হেরেছে সালমা খাতুনের দলটি। প্রথম ম্যাচে ১৪ রানে দ্বিতীয় ম্যাচে ১৫ আর তৃতীয় ম্যাচে হেরেছে ২৮ রানের ব্যবধানে। এদিকে দুই ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে রুমানা আহমেদের নেতৃত্বে সফরকারীরা হেরেছে ২৯ রানের ব্যবধানে। সোমবার (৪ নভেম্বর) সিরিজের শেষ ম্যাচটি খেলতে নেমেছে দুই দল।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
এমআরপি

হুমায়ূন আহমেদ স্মরণে শিল্পকলার মঞ্চে ‘দেবী’
প্রবাসে এনআইডি: দুবাইয়ে কার্যক্রম শুরু ১৮ নভেম্বর
বুড়িচংয়ে ইলিশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ২
সাড়ে ৫শ’ যাত্রী নিয়ে কালীগঞ্জের চরে আটকা লঞ্চ 
অরগ্যানিক পদ্ধতিতে চাষে গুরুত্ব দিচ্ছে ত্রিপুরা সরকার


বাহুবলে দুইজনকে কুপিয়ে মালামাল লুট, অস্ত্রসহ ডাকাত আটক
একা বেড়ে ওঠা বাচ্চাদের ওজন বেশি হয়!
আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
সাংবাদিক পরিচয়েও রক্ষা পেলেন না মাদকবিক্রেতা
টানা দুই জয়ে কাবাডি চ্যাম্পিয়নশিপের কোয়ার্টারে বাংলাদেশ