php glass

ইনিংস ব্যবধানে বরিশালকে হারাল সিলেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ইনিংস ব্যবধানে বরিশালকে হারাল সিলেট

walton

জাতীয় ক্রিকেট লিগের টায়ার টু’র চতুর্থ রাউন্ডে কক্সবাজারে বরিশাল বিভাগকে ইনিংস ব্যবধানে হারিয়েছে সিলেট বিভাগ। আর চট্টগ্রামে স্বাগতিকদের ইনিংস ব্যবধানে হারিয়েছে ঢাকা মেট্রো। সিলেট জিতেছে ইনিংস ও ৩২ রানে আর ঢাকা মেট্রো জিতেছে ইনিংস ও ৬৪ রানে।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে বরিশালের বিপক্ষে নেমেছিল সিলেট। আগে ব্যাট করে বরিশাল ১৬২ রানে গুটিয়ে যায়। সিলেট ৩২২ রান তুলে অলআউট হয়। দ্বিতীয় ইনিংসে বরিশাল ১২৮ রানে অলআউট হলে ইনিংস ও ৩২ রানে জয় তুলে নেয় সিলেট।

বরিশালের প্রথম ইনিংসে সর্বোচ্চ ৪০ রান করেন নুরুজ্জামান। সোহাগ গাজী ২৩, সালমান হোসেন ২৫ আর ওপেনিংয়ে নেমে মোহাম্মদ আশরাফুল করেন ২০ রান। সিলেটের পেসার এবাদত হোসেন ৫টি, নাসুম আহমেদ ৩টি, আবু জায়েদ রাহি একটি আর এনামুল জুনিয়র একটি করে উইকেট পান।

সিলেটের ইনিংসে সর্বোচ্চ ৭৩ রান আসে ওপেনার শানাজ আহমেদের ব্যাট থেকে। আরেক ওপেনার ইমতিয়াজ হোসেন ৪৮, জাকির হাসান ৫৩, দলপতি অলোক কাপালি ২৯, জাকের আলি ৩৫ রান করেন। বরিশালের মনির হোসেন তিনটি উইকেট পান।

দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে বরিশালের সর্বোচ্চ ৩৭ রান আসে সোহাগ গাজীর ব্যাট থেকে। ৩২ রান করেন শাহরিয়ার নাফিস। ওপেনিংয়ে নেমে আশরাফুল করেন মাত্র ২ রান। সিলেটের নাসুম আহমেদ চারটি, এবাদত হোসেন তিনটি, আবু জায়েদ একটি আর শাহানুর রহমান দুটি করে উইকেট তুলে নেন। ম্যাচ সেরা হন দুই ইনিংসে ৮ উইকেট তুলে নেওয়া এবাদত হোসেন।

হারলেও আপাতত টায়ার টু’র টেবিলে শীর্ষে আছে বরিশাল। চার ম্যাচের একটিতে জয়, একটি পরাজয় আর দুটিতে ড্র করা দলটির সংগ্রহ ২৪.৪৭ পয়েন্ট। দুইয়ে থাকা সিলেটের সংগ্রহ ২২.৫৪ পয়েন্ট। তিনে থাকা ঢাকা মেট্রোর সংগ্রহ ১৭.৮০ পয়েন্ট আর তলানিতে থাকা চট্টগ্রামের সংগ্রহ ১৭.৪২ পয়েন্ট।

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
এমআরপি

প্রবাসে এনআইডি: দুবাইয়ে কার্যক্রম শুরু ১৮ নভেম্বর
বুড়িচংয়ে ইলিশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ২
সাড়ে ৫শ’ যাত্রী নিয়ে কালীগঞ্জের চরে আটকা লঞ্চ 
অরগ্যানিক পদ্ধতিতে চাষে গুরুত্ব দিচ্ছে ত্রিপুরা সরকার
বাহুবলে দুইজনকে কুপিয়ে মালামাল লুট, অস্ত্রসহ ডাকাত আটক


একা বেড়ে ওঠা বাচ্চাদের ওজন বেশি হয়!
আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
সাংবাদিক পরিচয়েও রক্ষা পেলেন না মাদকবিক্রেতা
টানা দুই জয়ে কাবাডি চ্যাম্পিয়নশিপের কোয়ার্টারে বাংলাদেশ
আশুলিয়ায় মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার