php glass

ঢাকা মেট্রোর বিপক্ষে ইনিংস পরাজয়ের শঙ্কায় চট্টগ্রাম

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাদমান ইসলাম: ছবি-সংগৃহীত

walton

জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে মুখোমুখি হয় ঢাকা মেট্রো এবং স্বাগতিক চট্টগ্রাম বিভাগ। দ্বিতীয় দিনের খেলা শেষে ফলোঅনে পড়ে ইনিংস পরাজয়ের শঙ্কায় এখন স্বাগতিক দল।
 

দিন শেষে দ্বিতীয় ইনিংসে ঢাকা মেট্রোর চেয়ে ২১৬ রানে পিছিয়ে আছে চট্টগ্রাম। প্রথম ইনিংসে ৪০৩ রানে অলআউট হয় ঢাকা মেট্রো। জবাবে প্রথম ইনিংসে মাত্র ৯১ রানে গুটিয়ে যায় চট্টগ্রাম বিভাগ। ফলোঅনে পড়ে দ্বিতীয় ইনিংসে চট্টগ্রামের সংগ্রহ ৩ উইকেটে ৯৬ রান।

৪ উইকেটে ৩৫৭ রান নিয়ে দিন শুরু করা ঢাকা মেট্রো অবশ্য এদিন সুবিধা করতে পারেনি। ১৬২ রানে অপরাজিত থাকা সাদমান ইসলাম ১৭৮ রান করে আউট হন। এরপর আর কোন ব্যাটসম্যানই রানের দেখা পায় নি। ৪০৩ রানে অলআউট হয় ঢাকা মেট্রো।

জবাবে প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ঢাকা মেট্রোর বোলিং তোপে মাত্র ৯১ রানে অল আউট হয় চট্টগ্রাম। ঢাকা মেট্রোর হাসাম মাহমুদ ৩টি, ইফরান হাসান, নাইম হাসান ও মিনহাজুল আবেদিন আফ্রিদি ২টি এবং মেহেদী হাসান রানা ১টি করে উইকেট নেন।

৩১২ রানে পিছিয়ে থেকে ফলো-অনে পড়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে চট্টগ্রাম। দিন শেষে চট্টগ্রামের সংগ্রহ ৩ উইকেটে ৯৬ রান। পিনাক ঘোষ ৫৫ ও তাসামুল হক ১৪ রানে অপরাজিত আছেন।

বাংলাদেশ সময়ঃ ২০১০ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
বেনাপোলে ৮ স্বর্ণের বারসহ আটক ১ 
শিশু রাজন কি বিনা চিকিৎসায় মারা যাবে?
১০২৮ ক্রসিংয়ে গেটকিপার নেই, অথচ মেয়াদ শেষ প্রকল্পের
আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় নিহত ৭
আরও ২৩ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, ৭ কেন্দ্র উদ্বোধন


কোম্পানীগঞ্জে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার
সিগন্যাল না দেখার অজুহাত তূর্ণার সহকারী চালকের
কুবিতে ভর্তির সাক্ষাৎকার শুরু ২৪ নভেম্বর
গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড জিতলেন মদ্রিচ
শীত আসছে ড্রাই শ্যাম্পুর রেসিপিটা মনে আছে তো!