php glass

আবারও ব্যর্থ সাব্বির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্যাট হাতে আরেকবার ব্যর্থ সাব্বির (ফাইল ফটো)

walton

চলমান জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) চতুর্থ রাউন্ডে কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের একাডেমি মাঠে নেমেছিল রাজশাহী বিভাগ এবং ঢাকা বিভাগ। জাতীয় দলের বাইরে থাকা সাব্বির রহমানের নিজেকে প্রমাণের সুযোগ ছিল। তবে, ব্যাট হাতে আবারও ব্যর্থ রাজশাহীর এই মিডলঅর্ডার। চলতি এনসিএলে নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি।

চতুর্থ রাউন্ডের এই ম্যাচে প্রথম দিন রাজশাহী বিভাগ সবকটি উইকেট হারিয়ে তুলেছে ২৩০ রান। দিনের খেলা শেষ হওয়ার আগে ১ ওভারে কোনো রান নিতে পারেনি ঢাকা বিভাগ।

ব্যাটিংয়ে নেমে রাজশাহীর ওপেনার সাব্বির হোসেন ৯ আর মিজানুর রহমান ২২ রানে বিদায় নেন। তিন নম্বরে নেমে জুনায়েদ সিদ্দীকি করেন ৯ রান। নাজমুল হোসেন শান্তর ব্যাট থেকে আসে ৫৬ রান। সাব্বির রহমান ১২ বলে ২ রান করে সাজঘরে ফেরেন। চলতি আসরে আগের তিন ইনিংসে সাব্বিরের স্কোর ছিল ১১, ০ এবং ৮।

রাজশাহীর ইনিংস টানেন মুক্তার আলি। ১১০ বলে দুটি বাউন্ডারি আর তিনটি ওভার বাউন্ডারিতে ৫৬ রান করে অপরাজিত থাকেন তিনি। দলপতি ফরহাদ হোসেন ১৬, শাকির হোসেন ২, সাকলাইন সজীব ২ আর ফরহাদ রেজা ২ রান করেন। মাঝে সানজামুল ইসলাম ১১২ বলে চারটি বাউন্ডারিতে ৪৯ রান করেন।

ঢাকা বিভাগের সুমন খান তিনটি, শুভাগত হোম তিনটি, সালাউদ্দিন শাকিল দুটি আর জুবায়ের হোসেন দুটি করে উইকেট পান। নাজমুল ইসলাম আর তাইবুর রহমান কোনো উইকেট তুলতে পারেননি।

দিন শেষে ১ ওভার ব্যাটিংয়ের সুযোগ পায় ঢাকা বিভাগ। ওপেনিংয়ে নামেন আবদুল মজিদ এবং সাইফ হাসান। বিনা উইকেটে কোনো রান পায়নি ঢাকা বিভাগ।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
এমআরপি

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
টেস্টে আমি যা ভেবেছিলাম এর চেয়ে খারাপ হয়েছে: পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
মাঠ ছাপিয়ে দর্শক উচ্ছ্বাস চন্দনা মজুমদার আর জুনুনে
টেস্ট দল নিয়ে আলাদাভাবে ভাবছে বিসিবি
মওলানা ভাসানীর প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মওলানা ভাসানীর প্রয়াণ



পাহাড়ের মাটি যাচ্ছে ইটভাটায়
গভীর রাতে উন্নয়ন কাজ তদারকিতে মেয়র নাসির
আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সৌদিতে নারী কর্মী পাঠানো নিয়ে বিপাকে সরকার
রোববার প্রধানমন্ত্রীকে চিঠি দেবে বিএনপি