php glass

ফাইনালে মানিকগঞ্জ-ফরিদপুর, কিশোরগঞ্জ-টাঙ্গাইল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

walton

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এর ঢাকা বিভাগীয় প্রতিযোগিতার ফাইনালে জায়গা করে নিয়েছে মানিকগঞ্জ এবং ফরিদপুর জেলা। এছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর প্রতিযোগিতায় টিকে রইলো কিশোরগঞ্জ এবং টাঙ্গাইল জেলা।

কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে বালিকাদের প্রথম সেমি ফাইনালে কিশোরগঞ্জ জেলার বিপক্ষে মাঠে নামে নারায়ণগঞ্জ জেলা। ম্যাচের নির্ধারিত সময় গোলশূন্য ড্র থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকে। শেষ পর্যন্ত ২-১ গোলের জয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে কিশোরগঞ্জ।

আরেক ম্যাচে মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে নরসিংদী জেলার প্রতিপক্ষ ছিল টাঙ্গাইল জেলা। শেষ পর্যন্ত ১-০ গোলের জয়ে ফাইনালে জায়গা করে নেয় টাঙ্গাইল। কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে ফাইনালে কিশোরগঞ্জ এবং টাঙ্গাইল জেলার ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩ নভেম্বর।

এদিকে বালকদের প্রথম সেমি ফাইনালে বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে নারায়ণগঞ্জ জেলার বিপক্ষে মাঠে নামে ফরিদপুর জেলা। ম্যাচের শেষ ৫ মিনিটে ৩ গোলের বড় জয়ে ফাইনালে জায়গা করে নেয় ফরিদপুর। আরেক সেমি ফাইনালে মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে রাজবাড়ী জেলার বিপক্ষে মাঠে নেমেছিল গত আসরের রানার্স আপ মানিকগঞ্জ জেলা। ৪-০ গোলের বড় জয় নিয়ে শিরোপার লড়াইয়ে টিকে রইলো মানিকগঞ্জ। আগামী ৩ নভেম্বর বিকেল ৩ টায় ফাইনালে মুখোমুখি হবে মানিকগঞ্জ এবং ফরিদপুর জেলা।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, নভেম্বর ০১, ২০১৯
এমআরপি/ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
আরও ২৩ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, ৭ কেন্দ্র উদ্বোধন
কোম্পানীগঞ্জে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার
সিগন্যাল না দেখার অজুহাত তূর্ণার সহকারী চালকের
কুবিতে ভর্তির সাক্ষাৎকার শুরু ২৪ নভেম্বর
গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড জিতলেন মদ্রিচ


শীত আসছে ড্রাই শ্যাম্পুর রেসিপিটা মনে আছে তো!
১০ বছরে ২ হাজার রেল দুর্ঘটনা, মৃত্যু ২৬৩ জনের   
নির্বাচনের আগে পরপর ২ বার সাইবার হামলায় লেবার পার্টি
১৬ জন নিহত হওয়ার ঘটনায় অপমৃত্যু মামলা
সঙ্গীর জন্য ২ পেঙ্গুইনের মারামারি