php glass

জুভেন্টাসকে জেতালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্রিস্টিয়ানো রোনালদো-ছবি: সংগৃহীত

walton

ম্যাচের ৯৬তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে জুভেন্টাসকে জয়ের স্বাদ পাইয়ে দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ অ্যারেনায় ৯ জনের জেনোয়াকে ২-১ গোলে হারিয়েছে ইতালিয়ান জায়ান্টরা। এই জয়ে দলটি সিরি আ’র শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে।

খেলার শুরুতে জেনোয়ার ডিফেন্সে বেশ কিছু আক্রমণ প্রতিহত হওয়ার পর ৩৬তম মিনিটে ডেডলক ভাঙেন জুভেন্টাসের লিওনার্দো বনুচ্চি। কর্নার শট থেকে বল পেয়ে দারুণভাবে প্রতিপক্ষের ডি-বক্সে পাঠিয়ে দেন জুভেন্টাসের বেটানকার  আর তা থেকে চটজলদি ফিনিশিং দেন বনুচ্চি।

গোল শোধ করতে অবশ্য মাত্র ৪ মিনিট সময় নেয় জেনোয়া। স্বাগতিক ডিফেন্সকে বোকা বানিয়ে গোলটি করেন জেনোয়ার মিডফিল্ডার ক্রিস্টিয়ান কুয়ামে।

দ্বিতীয়ার্ধে কঠিন বিপদে পড়ে যায় সফরকারী দল। ৫১ থেকে ৫৭, এই ৬ মিনিটের মধ্যেই দলটির দুই খেলোয়াড় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। প্রথমে দিবালার জার্সি ধরে দু’বার টানাটানি করে দ্বিতীয় হদুল কার্ড তথা লাল কার্ড দেখেন ফ্রান্সেসকো ক্যাসাটা। এরপর সেই দিবালাকেই ফাউল করেন পান্দেভ। এবার রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করায় লাল কার্ড দেখেন ফেদেরিকো মার্চেত্তি।

এর আগে ৮৭তম মিনিটে লাল কার্ড দেখেন আদ্রিয়েন র‍্যাবিওট। তবে শেষদিকে জুভেন্টাসকে রক্ষা করেন রোনালদো। ম্যাচের একদম অন্তিম মুহূর্তে রোনালদোকে ফাউল করেছিলেন জেনোয়ার অ্যান্টোনিও সানাব্রিয়া। স্পট কিকে কোনো মিস করেননি পর্তুগিজ উইঙ্গার। 

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, অক্টোবর ৩১, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল রোনালদো জুভেন্টাস
টেস্টে আমি যা ভেবেছিলাম এর চেয়ে খারাপ হয়েছে: পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
মাঠ ছাপিয়ে দর্শক উচ্ছ্বাস চন্দনা মজুমদার আর জুনুনে
টেস্ট দল নিয়ে আলাদাভাবে ভাবছে বিসিবি
মওলানা ভাসানীর প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মওলানা ভাসানীর প্রয়াণ



পাহাড়ের মাটি যাচ্ছে ইটভাটায়
গভীর রাতে উন্নয়ন কাজ তদারকিতে মেয়র নাসির
আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সৌদিতে নারী কর্মী পাঠানো নিয়ে বিপাকে সরকার
রোববার প্রধানমন্ত্রীকে চিঠি দেবে বিএনপি