php glass

সাকিবের জন্য কষ্ট পাচ্ছেন জামাল ভূঁইয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাকিবের জন্য কষ্ট পাচ্ছেন জামাল ভূঁইয়া-ছবি:সংগৃহীত

walton

বাংলাদেশের ক্রিকেটে দুঃসময় বইছে এখন। জুয়াড়িদের প্রস্তাব গোপন রাখার অভিযোগে দুই বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ককে ছাড়াই ভারত সফরে গেলো টাইগাররা। দেশ সেরা তারকাকে নিষিদ্ধ করায় স্বাভাবিকভাবে হতাশ বিসিবি থেকে শুরু করে ক্রিকেট ভক্তরা।

তেমনি দেশের ক্রিকেট অধিনায়কের দুঃসময়ে মন কেঁদেছে বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ারাও। বিশ্বসেরা অলরাউন্ডারের নিষিদ্ধ হওয়ার খবর পাওয়ার পরপরই নিজের অফিসিয়াল ফেসবুকে সাকিবের পাশে থাকার কথা জানান তিনি।

জামাল ভূঁইয়া এখন আছেন চট্টগ্রামে। বৃহস্পতিবার (৩১ অক্টোবর) শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের ফাইনালে তার দল চট্টগ্রাম আবাহনী মুখোমুখি হবে মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসি’র বিপক্ষে।

শিরোপা জয়ের জন্য মাঠে নামার আগে দলের কৌশল সাজাতে ব্যস্ত জামাল। তবে এত চাপের মধ্যেও দেশের ক্রীড়াঙ্গনের আরেক প্রতিনিধির নিষিদ্ধ হওয়ার খবরে কষ্ট পেয়েছেন তিনি। ফাইনালের আগে বুধবার (৩০ অক্টোবর) অপরাহ্নে চট্টগ্রাম আবাহনী কোচ মারুফুল হকের সঙ্গে সংবাদ সম্মেলন এলেন জামাল।

সাংবাদিকদের একের পর এক প্রশ্নের উত্তর দিচ্ছিলেন তিনি। সেই সময় জামালকে জিজ্ঞেস করা হয় সাকিব আল হাসানকে নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ার ব্যাপারে। তখন এক দীর্ঘশ্বাস ফেলেই জামাল ভূইঁয়া বলেন, ‘ও, এটাতো আমার এডমিন দিয়েছে। আমি দেইনি। সাকিবের জন্য আমি দুঃখিত। সাকিব খুব ভালো ক্যাপ্টেন। আমি কষ্ট পেয়েছি। সাকিবের জন্য সবাই কষ্ট পাচ্ছে। সাকিবের জন্যই দেশের কোটি কোটি মানুষ ক্রিকেট ফলো করে। কিন্তু আপনি যদি আইসিসি’র নিয়ম দেখেন, সে অনুযায়ী শাস্তি আপনাকে পেতেই হবে।’

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০১৯
ইউবি/এমএমএস

আফগানিস্তানে গাড়ি বোমা হামলায় নিহত ৭
আরও ২৩ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, ৭ কেন্দ্র উদ্বোধন
কোম্পানীগঞ্জে ধানক্ষেত থেকে যুবকের মরদেহ উদ্ধার
সিগন্যাল না দেখার অজুহাত তূর্ণার সহকারী চালকের
কুবিতে ভর্তির সাক্ষাৎকার শুরু ২৪ নভেম্বর


গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড জিতলেন মদ্রিচ
শীত আসছে ড্রাই শ্যাম্পুর রেসিপিটা মনে আছে তো!
১০ বছরে ২ হাজার রেল দুর্ঘটনা, মৃত্যু ২৬৩ জনের   
নির্বাচনের আগে পরপর ২ বার সাইবার হামলায় লেবার পার্টি
১৬ জন নিহত হওয়ার ঘটনায় অপমৃত্যু মামলা