ভাইয়ের বিয়েতে অংশ নিতে খেলছেন না স্টার্ক

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

ভাই ব্র্যান্ডন স্টার্কের বিয়েতে অংশ নিতে অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ককে অনুমতি দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। অজি এই তারকা ম্যাচ থেকে ভাইয়ের বিয়েকেই বেশি গুরুত্বপূর্ণ বলে মনে করছেন।

ফলে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে থাকছেন না স্টার্ক। তার পরিবর্তে ডাকা হয়েছে বিলি স্ট্যানলেক ও শেন অ্যাবটকে।

বুধবার ব্রিসবেনে তিন ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়ার লক্ষ্যে মাঠে নামবে অস্ট্রেলিয়া। ক্রিকেট অস্ট্রেলিয়ার নিজস্ব ওয়েবসাইটে জানানো হয়েছে, কোচ জাস্টিন ল্যাঙ্গার খেলোয়াড়দের পারিবারিক মূল্যবোধ সম্পর্কে অবগত। পরিবারকে বাড়তি সময় দিতে স্টার্ককে ছুটি দিয়েছেন তিনি।

এদিকে স্ট্যানলেক বা অ্যাবট দলে সুযোগ পাবেন কিনা তা বিবেচনা না করেই সহ-অধিনায়ক প্যাট কামিন্স সোমবার সাংবাদিকদের বলেন, ‘অস্ট্রেলিয়ার শর্ট বলের কার্যকর ব্যবহার অব্যাহত থাকবে, বিশেষত গ্যাবা বা অ্যাডিলেড ওভালের উইকেট বেশ দ্রুত এবং বাউন্সি এবং আমাদের সব বোলারই ছয় (ফুট) চার (ইঞ্চি)।’

অস্ট্রেলিয়া সিরিজের প্রথম ম্যাচে ১৩৪ রানে জয় পায়। ডেভিড ওয়ার্নার তার জন্মদিনে অপরাজিত সেঞ্চুরি করে। এটি তার আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথম সেঞ্চুরি।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৯
এমএমএস

মেহেরপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু
আশুলিয়ায় জুয়া খেলার সময় আটক ৫
অসহায় তিন পরিবারের পাশে ঈশ্বরদীর ইউএনও   
ইউজিসির নির্দেশনা উপেক্ষা করে রাবিতে সান্ধ্য কোর্স চালু
রূপগঞ্জে চার প্রতিষ্ঠানে অবৈধ গাস সংযোগ বিচ্ছিন্ন


অবৈধ বালু উত্তোলন: ড্রেজার মেশিন ধ্বংস-জরিমানা
পুলিশের ভুলে একদিন জেল খাটলেন নিরপরাধ মিজান
মধুপুরে থাই রাষ্ট্রদূতের কৃষি খামার পরিদর্শন
কুষ্টিয়ায় যুবককে কুপিয়ে-পায়ের রগ কেটে হত্যা
ভৈরবে মাদকদ্রব্য অফিসে আগুনের ঘটনায় মামলা