জন্মদিনে ওয়ার্নারকে মোস্তাফিজ: আমার বলে আউট হও

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওয়ার্নার ও মোস্তাফিজ

walton

নিজের ৩৩তম জন্মদিনে আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথম সেঞ্চুরির দেখা পেলেন তিনি। জন্মদিনে এর থেকে হয়তো ভালো উপহার আর হতে পারে না। তার সেঞ্চুরি ভর করেই শ্রীলঙ্কার বিপক্ষে অস্ট্রেলিয়া পেল রেকর্ড জয়। ১৩৪ রানের এই জয় অজিদের টি-টোয়েন্টি ইতিহাসে সবচেয়ে বড় জয়।

প্রথমে ব্যাট করা অজিদের হয়ে ইনিংসের শেষ বলে সিঙ্গেল নিয়ে ক্যারিয়ারের প্রথম আন্তর্জাতিক টি-টোয়েন্টি সেঞ্চুরি পূরণ করেন ওয়ার্নার। ৫৬ বলে তিনি ১০টি চার ও চারটি ছক্কায় ১০০ রানে অপরাজিত থাকেন। জন্মদিনের পাশাপাশি এই সেঞ্চুরি বাঁহাতি তারকার আরেকটি উপলক্ষ হয়ে থাকবে। ২০১৮ সালে বল টেম্পারিং কাণ্ডে নিষিদ্ধ হওয়ার পর দেশের মাটিতে প্রথম তিন অঙ্কের দেখা পেলেন তিনি।

এদিকে ওয়ার্নারের এমন কীর্তিময় সেঞ্চুরিতে শুভেচ্ছা জানিয়েছেন তারই সাবেক ক্লাব সতীর্থ মোস্তাফিজুর রহমান। আইপিএলে ওয়ার্নারের নেতৃত্বে খেলেই চ্যাম্পিয়নের মুকুট পরেছিলেন মোস্তাফিজরা। আর সাবেক সতীর্থের জন্মদিন ও মাইলফলকে বসে থাকতে পারেননি বাংলাদেশের কাটার মাস্টার।

ফেসবুকে নিজের ভেরিফাইড পেজে মোস্তাফিজ লিখেন, ‘জন্মদিনে প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি। বিশেষ দিনটি কি দুর্দান্তভাবেই উদযাপন হলো। এমন দিনে লিজেন্ডকে শুভেচ্ছা জানাই। ভালো থেকো ও আরও আনন্দ দাও।’ শেষ লাইনে অবশ্য ফিজ খ্যাত এই তারকা ওয়ার্নারের সঙ্গে কিছুটা খুনসুটি করে লিখেছেন, আমার বলে আউট হতে ভুলে যেও না।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
এমএমএস

কক্সবাজারে ১০১ ইয়াবা কারবারির বিরুদ্ধে অভিযোগত্র দাখিল
শিক্ষককে মারধর, ভালুকা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা
বগুড়ায় দুদকের মামলায় পৌর মেয়রসহ পাঁচজন কারাগারে
নগরবাসী পরিবর্তন চায়: হাজী মিলন
রাজধানীতে বাসের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু


ইসলামিক ব্যাংকিং কার্যক্রম শুরু করল এনআরবিসি ব্যাংক
বুধবার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন তাবিথ
মৌসুমের বাইরে লবণ চাষিদের বিকল্প পেশার ব্যবস্থা করা হবে
পঞ্চগড়ে তাপমাত্রা ৯.২ ডিগ্রি, ঠাণ্ডায় কাহিল জনজীবন
বাড়িওয়ালার বিরুদ্ধে চবি ছাত্রীকে মারধরের অভিযোগ