php glass

লড়াই এখন ফাইনালে ওঠার

স্টাফ করেসপন্ডন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লড়াই এখন ফাইনালে ওঠার

walton

গ্রুপ পর্ব শেষ। পাঁচ দেশের আট দলের মধ্যে শেষ চারও নিশ্চিত হয়ে গেছে। এবার লড়াই শুরু হবে ফাইনালে ওঠার। 

সোমবার (২৮ অক্টোবর) প্রথম সেমিতে ‘এ’ গ্রুপের শীর্ষ দল স্বাগতিক চট্টগ্রাম আবাহনীর মুখোমুখি হবে ‘বি’ গ্রুপের রানার্স আপ ভারতের ক্লাব গোকুলাম কেরালা এফসি। দিনের আরেক ম্যাচে মালয়েশিয়ার তেরেঙ্গানু এফসি’র বিপক্ষে মাঠে নামবে কলকাতার ঐতিহ্যবাহী ক্লাব মোহনবাগান অ্যাথলেটিক ক্লাব।

শেষ চারে যাওয়ার লড়াইয়ে চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে শনিবার (২৬ অক্টোবর) গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচের প্রথমটিতে চেন্নাই সিটিকে ২-০ ব্যবধানে হারিয়ে ‘বি’ গ্রুপের রানার্স আপ হিসেবে সেমির টিকেট কাটে কেরালা। অন্য ম্যাচে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসকে ৪-২ গোলে হারিয়ে একই গ্রুপের শীর্ষ দল হিসেবে শেষ চার নিশ্চিত করে তেরেঙ্গানু। 

তেরেঙ্গানু ও কেরালা দু’দলই অর্জন করেছে ৭ পয়েন্ট। তবে গোল ব্যবধানে এগিয়ে থাকায় গ্রুপ সেরা হয় তেরেঙ্গানু। আগের দিন মোহনবাগানের বিপক্ষে ১-০ গোলে হারলেও ৬ পয়েন্ট নিয়ে ‘এ’ গ্রুপের শীর্ষে থেকে সেমিফাইনাল নিশ্চিত করে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী। সমান পয়েন্ট নিয়ে রানার্স আপ হয় মোহনবাগান।

কিন্তু একই দিনে গত আসরের চ্যাম্পিয়ন মালদ্বীপের টিসি স্পোর্টসকে ২-১ গোলে হারিয়ে ৬ পয়েন্ট পেলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় কপাল পুড়ে লাওসের ইয়ং এলিফেন্টসের। এছাড়া পয়েন্টের খাতা না খুলেই ঘরে ফিরেছে চেন্নাই সিটি ও টিসি স্পোর্টস।

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের তৃতীয় আসরের ফাইনাল হবে বুধবার (৩০ অক্টোবর) সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে। 

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
ইউবি/এমআরএ/ এসআই‌এস 

শীত আসছে ড্রাই শ্যাম্পুর রেসিপিটা মনে আছে তো!
১০ বছরে ২ হাজার রেল দুর্ঘটনা, মৃত্যু ২৬৩ জনের   
নির্বাচনের আগে পরপর ২ বার সাইবার হামলায় লেবার পার্টি
১৬ জন নিহত হওয়ার ঘটনায় অপমৃত্যু মামলা
সঙ্গীর জন্য ২ পেঙ্গুইনের মারামারি


মহানবী (সা.)-এর প্রিয় ফল জয়তুন
হুমায়ূন আহমেদ স্মরণে শিল্পকলার মঞ্চে ‘দেবী’
প্রবাসে এনআইডি: দুবাইয়ে কার্যক্রম শুরু ১৮ নভেম্বর
বুড়িচংয়ে ইলিশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ২
সাড়ে ৫শ’ যাত্রী নিয়ে কালীগঞ্জের চরে আটকা লঞ্চ