php glass

বাংলাদেশের ভারত সফর নিয়ে আশাবাদী গাঙ্গুলী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৌরভ গাঙ্গুলী-ছবি:সংগৃহীত

walton

ক্রিকেট বোর্ডের কার্যক্রমে অসন্তোষ বাংলাদেশি ক্রিকেটাররা সোমবার ১১ দফার দাবিতে ধর্মঘট ডাকেন। আর জানিয়ে দেন এই দাবিগুলো না মানা পর্যন্ত ক্রিকেট সংশ্লিষ্ট কোনো কিছুতে অংশগ্রহণ করবেন না তারা। এমন পরিস্থিতিতে বাংলাদেশ ক্রিকেট দলের আসছে ভারত সফর অনিশ্চয়তার মধ্যে পড়েছে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের হবু প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী আশাবাদী সমস্যার সামাধান হয়ে সফরে আসবে বাংলাদেশ।

গাঙ্গুলী বলেন, ‘এটা তাদের অভ্যন্তরীণ ব্যাপার। তবে তারা এটি সামাধান করে নেবে ও সফরে আসবে।’ গাঙ্গুলীর কাছে অবশ্য জানতে চাওয়া হয় এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করা হবে কীনা? উত্তরে তিনি বলেন, ‘এটা তাদের নিজেদের ব্যাপার। সফরের বিষয়ে বিসিবির সঙ্গে আলাপ হবে, কিন্তু এটা আমার চিন্তার বিষয় না।’

ভারত সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলার কথা রয়েছে বাংলাদেশের। আর এটাই দেশটিতে টাইগারদের প্রথম পূর্ণাঙ্গ সফর।

এর আগে মিরপুর হোম অব ক্রিকেট শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সোমবার (২১ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে জাতীয় দল থেকে শুরু করে প্রথমসারির ক্রিকেটাররা ক্ষোভ প্রকাশ করেন। ফলে আগামী মাসে ভারত সফর শঙ্কার মধ্যে পড়ে যায়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাকিব, তামিম, মাহমুদউল্লাহ, মিরাজ, ইমরুল, সৌম্য, মুশফিক, সাইফউদ্দিন, এনামুল বিজয়, মুমিনুল, মিঠুন, জুনায়েদ সিদ্দিকী, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, শফিউল ইসলাম, তাসকিন, মোস্তাফিজ, রুবেল, তাইজুলসহ অনেক ক্রিকেটার।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এমএমএস

বাগেরহাটে ম্যাটস শিক্ষার্থীদের বিক্ষোভ, ভাংচুর
স্থানীয় সরকার পর্যায়ের কাজে সম্পৃক্ত হতে চান প্রতিবন্ধীরা
নিউ সিটিজেনশিপ অ্যামেন্ডমেন্ট বিলের প্রতিবাদে বিক্ষোভ
ফ্রান্স প্রবাসীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান
খুলনায় আ’লীগের তৃণমূল নেতাকর্মীদের প্রযুক্তির প্রশিক্ষণ


সিলেটে লবণ বিক্রেতাকে জরিমানা
লবণের কৃত্রিম সংকট সৃষ্টির চেষ্টা, হবিগঞ্জে আটক ৪
‘খালেদা জিয়াকে চিকিৎসার অধিকার থেকে বঞ্চিত করছে সরকার’
আবাসন খাতে সর্বোচ্চ করদাতা র‌্যাংগস প্রপার্টিজ লিমিটেড
‌সিলেটের বাজারে লব‌ণ সংকটের গুজব