php glass

ভারত-বাংলাদেশ টেস্টে হাসিনা-মোদীকে গাঙ্গুলীর আমন্ত্রণ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শেখ হাসিনা ও নরেন্দ্র মোদীকে আমন্ত্রণ জানিয়েছেন গাঙ্গুলী/ছবি: সংগৃহীত

walton

আগামী ২২-২৬ নভেম্বর ইডেন গার্ডেনসে গড়াবে ভারত ও বাংলাদেশের মধ্যকার ঐতিহাসিক টেস্ট ম্যাচ। সবকিছু ঠিক থাকলে এই ম্যাচের দর্শক সারিতে উপস্থিত থাকবেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএস’র দেওয়া তথ্য অনুযায়ী, দুই দেশের প্রধানমন্ত্রীকে ম্যাচটি উপভোগ করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। তবে এখন পর্যন্ত কারও সম্মতি মিলেছে কি না জানা যায়নি।

সিএবি ক্রিকেট উদযাপনে ভিন্ন ও চমকপ্রদ উদ্যোগ নেওয়ার জন্য বিখ্যাত। এর আগে ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের আগে ভারতের জাতীয় সঙ্গীত গাওয়ার জন্য বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চনকে আমন্ত্রণ জানানো হয়েছিল। ওই ম্যাচে দর্শকসারিতে উপস্থিত ছিলেন সাবেক পাকিস্তানি অধিনায়ক ও বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান।

কৌতূহলোদ্দীপক বিষয় হলো, সর্বশেষ কোনো ক্রিকেট ম্যাচে দুই দেশের সর্বোচ্চ পর্যায়ের নেতৃত্বের দেখা গেছে ২০১১ বিশ্বকাপের ম্যাচে। সেবার মোহালিতে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। ম্যাচটি দেখতে উপস্থিত হয়েছিলেন তৎকালীন ভারতীয় প্রধানমন্ত্রী মনমোহন সিং এবং তৎকালীন পাকিস্তানি প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি।

সিএবি প্রেসিডেন্ট গাঙ্গুলী খুব শিগগিরই ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) দায়িত্ব নিতে যাচ্ছেন। দায়িত্ব বুঝে নেওয়ার আগেই চমক উপহার দিতে চাইছেন এই সাবেক ভারতীয় অধিনায়ক।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
এমএইচএম/এমএমএস

রাজশাহীতে ছুরিকাঘাতে প্রাণ গেলো কলেজছাত্রের
দুদকে ২ নতুন মহাপরিচালক
বেঁচে যাবো কখনো ভাবিনি...
দেশে রফতানি বাড়াতে দরকার পরিবহন খাতে উন্নয়ন: বিশ্বব্যাংক
আশুলিয়ায় গৃহবধূর মরদেহ উদ্ধার


ব্যাংকে আইটিভিত্তিক মানবসম্পদ উন্নয়নে বাজেট বাড়াতে হবে
ফেনী ইউনিভার্সিটিতে সাহিত্যে বিষয়ক কর্মশালা
‘ভারতের প্রধান বিচারপতিকে মোদীর চিঠি লেখার খবর মিথ্যা’
মিরপুরে বাসের ধাক্কায় নারীর মৃত্যু
দেশের সব নাগরিককে স্বাস্থ্য বিমার আওতায় আনা হবে