php glass

টি-টেন লিগে বাংলা টাইগার্সে বিজয়-ফরহাদসহ ৭ বাংলাদেশি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি:সংগৃহীত

walton

সংযুক্ত আরব আমিরাতে টি-টেন লিগের তৃতীয় সংস্করণ মাঠে গড়াতে যাচ্ছে। এবারের আসরটিতে প্রথমবারের মতো প্রতিনিধিত্ব করছে বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজি বাংলা টাইগার্স। ইতোমধ্যে অনুষ্ঠিত হয়ে গেল ১০ ওভারের এ টুর্নামেন্টের প্লেয়ার্স ড্রাফট। যেখানে ৮ বিদেশি ও ৭ দেশি ক্রিকেটার নিয়ে গড়া হয়েছে বাংলাদেশের মালিকানার দলটি।

আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হচ্ছে আসরটি। বাংলা টাইগার্স দলের প্রধান কোচ হিসেবে থাকছেন জাতীয় দলের সাবেক ব্যাটসম্যান আফতাব আহমেদ। 

এদিকে সুযোগ পওয়া বাংলাদেশের ক্রিকেটাররা হলেন, পেসার আবু হায়দার, ব্যাটসম্যান এনামুল হক বিজয়, অলরাউন্ডার ফরহাদ রেজা, ব্যাটসম্যান জুনায়েদ সিদ্দিকি, ব্যাটসম্যান ইয়াসির আলী, স্পিন অলরাউন্ডার মেহেদী হাসান ও স্পিনার আরাফাত সানি।

আর ৮ বিদেশি ক্রিকেটার হলেন, শ্রীলঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা, অস্ট্রেলিয়ার অলরাউন্ডার জেমস ফকনার, দক্ষিণ আফ্রিকার দুই ব্যাটসম্যান রাইলি রুশো ও কলিন ইনগ্রাম, রবি ফ্রাইলিঙ্ক, আরব আমিরাতের ব্যাটসম্যান চিরাগ সুরি, ক্যারিবিয়ান ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার ও আফগান লেগি কায়েস আহমেদ রয়েছেন বাংলা টাইগার্স দলে।

‘এ’ ক্যাটাগরিতে প্রোটিয়া ব্যাটসম্যান রুশোর সঙ্গে রয়েছেন ফ্রাইলিঙ্ক ও ফ্লেচার। ‘বি’ ক্যাটাগরিতে কায়েস আহমেদ ও ফকনার।

ফরহাদ রেজা ও এনামুল হক দেশি খেলোয়াড়দের মধ্যে জায়গা পেয়েছেন ‘সি’ ক্যাটাগরিতে। নতুন করে ড্রাফট থেকে নেওয়া হয়েছে আবু হায়দার, জুনায়েদ সিদ্দিকি ও আরাফাত সানিকে। ইয়াসির আলী ও মেহেদী হাসানের ‘ইমার্জিং’ ক্যাটাগরিতে সুযোগ হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, অক্টোবর, ২০১৯
এমএমএস

ঝিনাইদহের স্থানীয় সব রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তি
পেঁয়াজ কারসাজির সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হচ্ছে: হানিফ
যেখানে খালি জায়গা সেখানেই পার্ক করবে চসিক
মা বিদিশাকে নিয়ে থাকতে চান এরশাদপুত্র, থানায় জিডি
বগুড়ায় ঐতিহ্যবাহী মাছের মেলা


চৌমুহনীতে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা
ফেনী ইউনিভার্সিটির মূল ক্যাম্পাসের নির্মাণ শুরু শিগগির
বরিশালে পঞ্চম দিনে দেড় কোটি টাকার কর আদায়
সড়ক পারাপারে সচেতন করতে মেয়রের প্রচারাভিযান
পরশুরামে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত