php glass

গাঙ্গুলীকে ইমরান খানের সঙ্গে তুলনা করলেন শোয়েব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাঙ্গুলীকে ইমরান খানের সঙ্গে তুলনা করলেন শোয়েব-ছবি:সংগৃহীত

walton

চরম নাটকীয়তার শেষে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট হতে যাচ্ছেন সৌরভে গাঙ্গুলী। আগামী ২৩ অক্টোবর কোনো প্রতিদ্বন্দ্বী ছাড়াই বিসিসিআইয়ের সর্বোচ্চ এই আসনে বসবেন তিনি। একইসঙ্গে দেশটির ক্রিকেট ইতিহাসে সর্বকনিষ্ঠ প্রেসিডেন্টও হবেন সাবেক অধিনায়ক।

প্রেসিডেন্ট নিশ্চিত হওয়ার পর পুরো বিশ্ব থেকেই শুভেচ্ছা পাচ্ছেন সৌরভ। তাকে অভিনন্দন জানিয়েছেন খেলোয়াড়ি জীবনে চিরপ্রতিদ্বন্দ্বী দল পাকিস্তানের তারকা ফাস্ট বোলার শোয়েব আখতারও। শুধু অভিনন্দনে থেমে থাকনেনি, তিনি সৌরভকে বর্তমান পাকিস্তান প্রধানমন্ত্রী ইমরান খানের সঙ্গেও তুলনা করলেন।

শোয়েব বলেন, ‘গাঙ্গুলী ও ইমরান খানের মধ্যে মিল রয়েছে। সে নতুন প্রতিভায় বিশ্বাসী, দ্বিতীয়ত ভারতে খেলার জন্য সে প্রতিভাবানদের দিকে নজর দেন। এটা অনেকটা ইমরান খানের মতো, সেও প্রতিভাবানদের তুলে এনে পাকিস্তানকে জেতাতে সাহায্য করেছেন।’

সৌরভের প্রসংশা করে শোয়েব জানান, প্রিন্স অব কলকাতা বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হয়ে আইসিসিতে ভারতের শক্ত অবস্থার জানান দেবেন। তিনি খেলাটিকে আরও বেশি গুরুত্ব দিয়ে দেখবেন বলে রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের বিশ্বাস।

সাবেক গতিদানব আরও বলেন, ‘গাঙ্গুলীর বিসিসিআইয়ের প্রেসিডেন্ট হওয়াটা খুবই ভালো সংবাদ। সে ভারতের অধিনায়ক থাকাকালীনও দলে দারুণ পরিবর্তন এনেছিলেন। ৯০’র দশকে আমি কখনো চিন্তা করতে পারিনি ভারত পাকিস্তানকে হারাতে পারবে। তবে সে এসে সব পরিবর্তন করে দিলেন। সে অধিনায়ক হওয়ার পর শেবাগ, যুবরাজ ও জহিরের মতো কিছু নতুন মুখ আনলেন এবং অসাধারণ শুরু করলেন। অবশেষে আমি বুঝলাম ভারত কিভাবে পাকিস্তানকে হারাচ্ছে।’

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এমএমএস

২৫ জনকে আসামি করে ফাহাদ হত্যা মামলার অভিযোগপত্র
এখন পর্যন্ত শতভাগ বিদ্যুতায়িত উপজেলা ৩৬১টি
ইন্দোনেশিয়ায় পুলিশ সদরদপ্তরে বোমা হামলা, নিহত ১
আ’লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরি হয়েছে: ফখরুল
ভারত-বাংলাদেশ কলকাতা টেস্টের সময় এগিয়ে আনা হলো


বশেমুরবিপ্রবির সাবেক ভিসির বিরুদ্ধে দুদকের অনুসন্ধান শুরু
বেপরোয়া রাজনীতি রাজনৈতিক দুর্ঘটনা ঘটাতে পারে: কাদের
শেখ হাসিনাকে স্বাগত জানাতে প্রস্তুত ভারতের ক্রিকেট
দেশে ১ কোটি মানুষ কর দিতে সক্ষম: তথ্যমন্ত্রী
রিজেন্ট টেক্সটাইলের ৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা