ঢাকা, বৃহস্পতিবার, ২২ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

ফুটবল

ইন্সটাগ্রামে রোনালদোর একটি পোস্টের আয় সাড়ে ৮ কোটি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
ইন্সটাগ্রামে রোনালদোর একটি পোস্টের আয় সাড়ে ৮ কোটি! ইন্সটাগ্রামে রোনালদোর একটি পোস্টের আয় সাড়ে ৮ কোটি!-ছবি:সংগৃহীত

গত এক দশক ধরে ফুটবল মাঠে চরম প্রতিদ্বন্দ্বিতা করে আসছেন ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসি। গোলের রেকর্ড, পুরস্কারের রেকর্ড সবকিছুতেই একজন আরেকজনকে ছাপিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে স্যোশাল সাইটে মেসি থেকে রোনালদো বেশ এগিয়েই থাকেন। যেমনটা ঘটলো ইন্সটাগ্রামে। এই মাধ্যমে এক বছরে মেসি থেকে দ্বিগুণের বেশি আয় করেছেন সিআর সেভেন।

গত এক বছরে ইন্সটাগ্রামে জুভেন্টাস তারকা রোনালদোর আয় হয়েছে ৩৮.২ মিলিয়ন পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ৪শ’ ১০ কোটি ৯০ লাখ ৭২ হাজার ২৩৯ টাকা! যেখানে বার্সেলোনা অধিনায়ক মেসির এক বছরের আয় ১৮.৭ মিলিয়ন পাউন্ড।

৩৪ বছর বয়সী রোনালদো গত এক বছরে ইন্সটাগ্রামে মোট ৩৪টি পোস্ট দিয়েছেন। এর প্রতিটি পোস্টের জন্য তিনি পেয়েছেন ৭ লাখ ৮০ হাজার পাউন্ড। যা বাংলাদেশি মুদ্রায় ৮ কোটি ৩৮ লাখ টাকা। আর মেসি ৩৬টি পোস্ট দিয়েও প্রতিটি পোস্টের জন্য ৫ লাখ ১৮ হাজার পাউন্ড।

এদিকে রোনালদো শুধু খেলোয়াড়দের তালিকাতেই নয়, যে কোনো সেলিব্রেটি থেকেই ইন্সটাগ্রামে সবচেয়ে বেশি আয় করেন। রোনালদো, মেসির পর এ তালিকায় তৃতীয়স্থানে আছেন মার্কিন মডেল কেন্ডাল জেনার। আর চারে রয়েছেন ডেভিড বেকহ্যাম।

ফুটবলারদের মধ্যে সেই তিনজন ছাড়া গত এক বছরে নেইমার ৫.৮ মিলিয়ন ও জ্লাতান ইব্রাহিমোভিচ ৩.২ মিলিয়ন আয় করেছেন।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa