php glass

নেইমারের চার সপ্তাহ কেড়ে নিল ইনজুরি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নেইমার জুনিয়র-ছবি: সংগৃহীত

walton

ট্রান্সফার ‘নাটক’ আর ইনজুরির ঝামেলা পেছনে ফেলে দারুণভাবে ফিরেছিলেন নেইমার জুনিয়র। কিন্তু কপালে সুখ সইলো না। ফের আঘাত হানলো ইনজুরি। এবারের হ্যামস্ট্রিং ইনজুরি পিএসজির ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে চার সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে দিল।

সিঙ্গাপুরে নাইজেরিয়ার বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচের মাত্র ১২তম মিনিটে হ্যামস্ট্রিংয়ে চোট পান নেইমার। সঙ্গে সঙ্গে তাকে তুলে নেন ব্রাজিল কোচ তিতে। মাঠ ছাড়ার পর নেইমারের কান্না দেখেই বোঝা যাচ্ছিল এবারের চোট মোটেই হালকা নয়। তার ক্লাব পিএসজির অফিশিয়াল ওয়েবসাইটেও সেটাই প্রকাশ পেল।

পিএসজি’র পক্ষ থেকে জানানো হয়েছে, আট দিন পর ফের নেইমারের চোট পরীক্ষা করে দেখা হবে। ফলে ধারণা করা হচ্ছে, যদি এই সময়ের মধ্যে ইনজুরির অবস্থা ভালোর দিকে যায়, তাহলে নির্ধারিত সময়ের আগেই হয়তো ২৭ বছর বয়সী ফরোয়ার্ডকে মাঠে ফিরতে দেখা যাবে। কিন্তু আপাতত কয়েক সপ্তাহ তাকে সাইডলাইনে বসেই কাটাতে হবে। 

গত জুনে হাঁটুর ইনজুরি কাটিয়ে এখন পর্যন্ত পিএসজির জার্সিতে মাত্র ৫ ম্যাচ খেলেছেন নেইমার। সেপ্টেম্বরে মাঠে নামার আগে ক্লাব ছাড়তে চাওয়ায় তাকে স্কোয়াডে জায়গা দেননি কোচ টমাস টুখেল। তবে স্ত্রাসবুর্গের বিপক্ষে ম্যাচে জয়সূচক একমাত্র গোল করে প্রত্যাবর্তনটা অসাধারণ হয়েছিল তার। কিন্তু সমর্থকদের কাছ থেকে দুয়ো শুনতে হয়েছে তাকে।

পিএসজি সমর্থকদের কাছ থেকে গালি আর দুয়ো শোনার পরও নিজেকে সংযত রেখে নিজের কাজটা করে গেছেন নেইমার। ৫ ম্যাচে ৪ গোল করে সমর্থকদের সঙ্গে শীতল সম্পর্কও অনেকটা স্বাভাবিক করে ফেলেছিলেন। নিজের ফর্মও ফিরে পেয়েছিলেন। কিন্তু প্রক্রিয়াটা আবার নতুন করে শুরু করতে হবে তাকে। এজন্যই হয়তো মাঠে ছাড়ার পর কাঁদতে দেখা গেছে তাকে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: নেইমার ফুটবল পিএসজি ব্রাজিল
পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল শুরু
দুই হাত হারানো ক্রিকেটভক্ত রইসের মাসিক আয় ১৫ হাজার
দেশে ভ্রমণে আগ্রহ বাড়ছে নারীদের
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
সড়ক দুর্ঘটনায় প্রধান শিক্ষকের মৃত্যু


নম্বরপ্লেট বিহীন বিআরটিসি বাস ফেরত পাঠালেন শ্রমিকরা
ভেজাল-নিম্নমানের আইসক্রিম উৎপাদনে এক ব্যবসায়ীকে জরিমানা
বশেমুরবিপ্রবিতে আক্কাস আলীর বিরুদ্ধে পুনঃতদন্ত কমিটি গঠন
সোনারগাঁয়ে অস্ত্রসহ সন্ত্রাসী আটক
নোয়াখালীতে ২য় শ্রেণীর মাদ্রাসা ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ