php glass

নির্বিষ বোলিংয়ে তৃতীয় দিন শেষ করলেন মিরাজরা 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি-সংগৃহীত

walton

একাই ৭ উইকেট নিয়ে শ্রীলঙ্কার ‘এ’ দলকে প্রথম ইনিংসে ২৬৮ রানে গুটিয়ে দিয়েছিলেন মেহেদী হাসান মিরাজ। তবে স্বাগতিকদের দ্বিতীয় ইনিংসে ১৮ ওভার বল করেও উইকেটবিহীন থাকলেন তিনি। কেবল মিরাজ নয়, বাংলাদেশ ‘এ’ দলের বাকি বোলাররাও লঙ্কানদের ওপেনিং জুটি ভাঙতে পারেননি। 

বিনা উইকেটে ১২৬ রান তুলে দ্বিতীয় আনঅফিসিয়াল টেস্টের তৃতীয় দিন শেষ করেছে শ্রীলঙ্কা। চারদিনের এই টেস্টের শেষ বা চতুর্থ দিন শুরু করবেন তাদের দুই অপরাজিত ব্যাটসম্যান পাথুম নিশানকা (৭৫) ও সঙ্গীত কোরে (৫০)। ৬৪ রানে লিড নিয়েছে স্বাগতিকরা। 

এর আগে হাম্বানটোটায় রোববার (০৬ অক্টোবর) তৃতীয় দিন ৩৩০ রান সংগ্রহ করে প্রথম ইনিংস শেষ করে মুমিনুল হকের দল। ৬ উইকেটে ২৮৩ রান নিয়ে দ্বিতীয় দিন শেষ করা বাংলাদেশের হয়ে তৃতীয় দিন শুরু করেন দুই অপরাজিত ব্যাটসম্যান নুরুল হাসান ও মেহেদী মিরাজ। 

দিনের শুরুতেই নুরুলকে (৩৬) তুলে নেন আশিথা ফার্নান্দো। এরপর রিষাদ হোসেনকে নিয়ে দলকে তিনশো পেরোনো সংগ্রহ এনে দেন মিরাজ। দলীয় ৩১০ রানে সাজঘরে ফিরেন রিষাদ (৭)। এর পরপরই ফিরেন সালাউদ্দিন শাকিল (৪)। রানের খাতা না খুলেই শেষ উইকেট হিসেবে বিদায় নেন এবাদত হোসেন। সঙ্গীর অভাবে ৩৮ রানে অপরাজিত ছিলেন মিরাজ। 

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
‘বিশ্বের সবচেয়ে উর্বরা’ নারীর গর্ভে ২৩ বছরে ৪৪ সন্তান! 
ডিনের অপসারণ দাবিতে পাবিপ্রবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
রূপগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ৪
রাঙামাটিতে মাসব্যাপী কঠিন চীবর দানোৎসব
মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন


রাজীবকে সঙ্গে নিয়ে তার বাসায় অভিযানে র‌্যাব
যুবলীগ থেকে বহিষ্কার রাজীব
সুনির্দিষ্ট অভিযোগে কাউন্সিলর রাজীব গ্রেফতার: র‌্যাব
রাজধানীতে ফিনিক্স হেলথ এক্সপো শুরু ২১ অক্টোবর
জাপান সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দেবেন রাষ্ট্রপতি