php glass

লেভার গোলেও মৌসুমের প্রথম হার এড়াতে পারল না বায়ার্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লেভার গোলেও হারলো বায়ার্ন মিউনিখ: ছবি-সংগৃহীত

walton

চ্যাম্পিয়নস লিগে টটেনহামের মাঠ থেকে ৭-২ গোলে জয়ের সুখস্মৃতি আর তরতাজা থাকলো না বায়ার্ন মিউনিখের। ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ অ্যারেনায় ২-১ ব্যবধানে হফেনহেইমের বিপক্ষে হেরে বসেছে বাভারিয়ানরা। 

শনিবার (০৫ অক্টোবর) হফেনহেইমের বিপক্ষে ম্যাচের শুরু থেকে আধিপত্য বিস্তার করে খেললেও গোলের দেখা পাচ্ছিল না বায়ার্ন। গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় দু’দল। ফিরে এসে উল্টো ৫৪ মিনিটে গোল হজম করে বসে নিকো কোভাচের দল। ড্যানিস গেইগারের পাস থেকে হফেনহেইমকে এগিয়ে দেন সার্গিস আদামায়ান। 

এরপর গোলশোধে মরিয়ার বায়ার্ন একের পর এক আক্রমণ চালাতে থাকে প্রতিপক্ষের শিবিরে। ৭৬ মিনিটে ব্যবধান ঘোচানোর সুযোগও পেয়ে যায় তারা। বদলি হিসেবে নামা থমাস মুলারের পাস থেকে ব্যবধানটা ১-১ করেন রবার্ট লেভানডভস্কি। কিন্তু তাতেও বুন্দেসলিগায় মৌসুমের প্রথম হার এড়াতে পারেনি গত আসরের চ্যাম্পিয়নরা। ৭৯ মিনিটে হফেনহেইমকে দ্বিতীবার এগিয়ে দেন আদামায়ান। শেষ পযর্ন্ত আর সমতায় ফিরতে পারেনি বাভারিয়ানরা।   

এই হারেও বুন্দেসলিগার পয়েন্ট তালিকার শীর্ষ স্থানে ওঠে গেছে বায়ার্ন। ৭ ম্যাচে তাদের পয়েন্ট ১৪। সমান পয়েন্ট নিয়ে পরের স্থানগুলোতে আছে ফ্রেইবার্গ, লাইপজিগ ও বেয়ার লেভারকুজেন। বায়ার্ন শীর্ষে আছে গোল ব্যবধানে এগিয়ে থাকায়। 

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
‘বিশ্বের সবচেয়ে উর্বরা’ নারীর গর্ভে ২৩ বছরে ৪৪ সন্তান! 
ডিনের অপসারণ দাবিতে পাবিপ্রবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
রূপগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ৪
রাঙামাটিতে মাসব্যাপী কঠিন চীবর দানোৎসব
মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন


রাজীবকে সঙ্গে নিয়ে তার বাসায় অভিযানে র‌্যাব
যুবলীগ থেকে বহিষ্কার রাজীব
সুনির্দিষ্ট অভিযোগে কাউন্সিলর রাজীব গ্রেফতার: র‌্যাব
রাজধানীতে ফিনিক্স হেলথ এক্সপো শুরু ২১ অক্টোবর
জাপান সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দেবেন রাষ্ট্রপতি