php glass

এবার ব্রাইটনের হাতে বিধ্বস্ত টটেনহাম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গোল হজমের পর অসহায় দাঁড়িয়ে আছেন কেন-সং মিন: ছবি-সংগৃহীত

walton

চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে ৭-২ ব্যবধানে বিধ্বস্ত হওয়ার দুঃস্বপ্ন না কাটতেই ব্রাইটন অ্যান্ড হোভ আলবিয়নের বিপক্ষে হেরেছে টটেনহাম। অ্যারন কনোলির জোড়া গোলে স্পার্সরাদের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে ব্রাইটন। 

টটেনহামের বিপক্ষ গত চার সাক্ষাতে একবারও জয় পায়নি ব্রাইটন। তবে এবার ঘরের মাঠে মাউরিসিও পচেত্তিনোর শিষ্যদের বড় দুঃস্বপ্ন উপহার দিল তারা। 

ম্যাচ ‍শুরুর তৃতীয় মিনিটে ফ্রান্সের বিশ্বকাপজয়ী গোলরক্ষক হুগো লরিসের ভুলে পিছিয়ে পড়ে স্পার্সরা। হেড থেকে স্বাগতিকদের এগিয়ে দেন নিল মপে। গোল শোধে মরিয়া হ্যারি কেন-সং হিয়ুং মিনরা বেশ কয়েকবার আক্রমণ চালায় ব্রাইটনের শিবিরে। কিন্তু উল্টো ৩২ মিনিটে অ্যারন কনোলির গোলে আরেকবার পিছিয়ে পড়ে টটেনহাম। 

বিরতি থেকে ফিরে আক্রমণের ধার বাড়ালেও ব্রাইটনের রক্ষণভাগ ভাঙতে পারেনি পচেত্তিনোর দল। কেবল তাই নয়, স্বাগতিকরাও মুহুর্মূহু আক্রমণ করে ব্যতিব্যস্ত রাখে স্পার্সদের রক্ষণভাগ। প্রিমিয়ার লিগে অভিষেকেই ৬৫ মিনিটে জোড়া গোল করেন কনোলি। শেষ পযর্ন্ত ৩-০ গোলের ব্যবধান ধরে রেখে জয় তুলে নেয় ব্রাইটন। 

এই হারে পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানেই থাকলো গত আসরের চ্যাম্পিয়নস লিগের ফাইনালিস্ট টটেনহাম। ৮ ম্যাচে ৩ জয়, ২ ড্র ও ৩ হারে তাদের পয়েন্ট ১১। 

বাংলাদেশ সময়: ১৯৪৯ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
ইউবি 
 

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
‘বিশ্বের সবচেয়ে উর্বরা’ নারীর গর্ভে ২৩ বছরে ৪৪ সন্তান! 
ডিনের অপসারণ দাবিতে পাবিপ্রবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
রূপগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ৪
রাঙামাটিতে মাসব্যাপী কঠিন চীবর দানোৎসব
মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন


রাজীবকে সঙ্গে নিয়ে তার বাসায় অভিযানে র‌্যাব
যুবলীগ থেকে বহিষ্কার রাজীব
সুনির্দিষ্ট অভিযোগে কাউন্সিলর রাজীব গ্রেফতার: র‌্যাব
রাজধানীতে ফিনিক্স হেলথ এক্সপো শুরু ২১ অক্টোবর
জাপান সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দেবেন রাষ্ট্রপতি