php glass

চ্যাম্পিয়নস লিগ জিততে না পারলে পিএসজি ছাড়বেন এমবাপ্পে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিএসজির ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে: ছবি-সংগৃহীত

walton

অধরা চ্যাম্পিয়নস লিগ জেতার জন্য কাড়ি কাড়ি অর্থ ঢেলেছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। রেকর্ড ট্রান্সফার ফি’র বিনিময়ে বার্সেলোনা থেকে তারা নিয়ে এসেছে নেইমারকে। কেবল ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নয়, ফরাসি জায়ান্টরা দল সাজিয়েছে বিশ্বকাপ জয়ী তারকা কিলিয়ান এমবাপ্পে, আনহেল দি মারিয়া, এদিনসন কাভানি, থিয়াগো সিলভাদের মতো তারকাদের নিয়ে। এই মৌসুমে তারা ধারে দলে ভিড়িয়েছে মাউরো ইকার্দি ও কেইলর নাভাসকেও।

কিন্তু এত এত তারকা ঠাঁসা পিএসজি এখনও চ্যাম্পিয়নস লিগে সফলতা পায়নি। কাঙ্ক্ষিত সাফল্য না পাওয়ায় সদ্য সমাপ্ত দল-বদলের মৌসুমে পার্ক দে প্রিন্সেস ছাড়তে চেয়েছিলেন নেইমার। এবার দলের আরেক অন্যতম তারকা এমবাপ্পেও হুমকি দিলেন পিএসজি ছাড়ার। 

চলতি মৌসুমের চ্যাম্পিয়নস লিগ জিততে না পারলে আগামী গ্রীষ্ম মৌসুমে পিএসজিকে বিদায় জানাতে পারেন ২০ বছর বয়সী ফরাসি ফরোয়ার্ড। এমনটাই জানিয়েছে একাধিক স্প্যানিশ সংবামাধ্যম। প্রকাশিত সেসব রিপোর্টে দাবি করা হয়েছে, যদি পিএসজি চ্যাম্পিয়নস লিগে তাদের অপেক্ষা ঘোচাতে না পারে তবে বিশ্বকাপজয়ী এমবাপ্পে অন্য কোথাও নতুন চ্যালেঞ্জ গ্রহণের অভিপ্রায় জানাতে প্রস্তুত। 

অবশ্য এমবাপ্পের সঙ্গে পিএসজির চুক্তি আছে ২০২১-২২ মৌসুম পযর্ন্ত। কিন্তু তার দিকে চোখ দিয়ে রেখেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। গত দল-বদলের মৌসুমে ফরাসি তারকার সঙ্গে চুক্তিও করতে চেয়েছিল লস ব্লাঙ্কোসরা। 

চলতি মৌসুমের চ্যাম্পিয়নস লিগে অবশ্য ভালো অবস্থানে আছে পিএসজি। গ্রুপ পর্বে দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। যেখানে ফরাসি জায়ান্টরা জিনেদিন জিদানের দলের চেয়ে ৫ পয়েন্ট এগিয়ে। এবার এমবাপ্পেকে ছাড়াই পিএসজি ৩-০ গোলে উড়িয়ে দিয়েছিল রিয়ালকে। 

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
‘বিশ্বের সবচেয়ে উর্বরা’ নারীর গর্ভে ২৩ বছরে ৪৪ সন্তান! 
ডিনের অপসারণ দাবিতে পাবিপ্রবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
রূপগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ৪
রাঙামাটিতে মাসব্যাপী কঠিন চীবর দানোৎসব
মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন


রাজীবকে সঙ্গে নিয়ে তার বাসায় অভিযানে র‌্যাব
যুবলীগ থেকে বহিষ্কার রাজীব
সুনির্দিষ্ট অভিযোগে কাউন্সিলর রাজীব গ্রেফতার: র‌্যাব
রাজধানীতে ফিনিক্স হেলথ এক্সপো শুরু ২১ অক্টোবর
জাপান সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দেবেন রাষ্ট্রপতি