php glass

মাশরাফির জন্মদিনে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রক্তদান কর্মসূচি। ছবি: বাংলানিউজ

walton

নড়াইল: নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্মদিন উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৫ অক্টোবার) দুপুরে শহরের আলাদাতপুর এলাকায় মাশরাফি ফাউন্ডেশনের আয়োজনে এ রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক আনজুমান আরা। 

এসময় বক্তব্য রাখেন- পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এস এম পলাশ, টিপু সুলতান, তরিকুল ইসলাম তরিক প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

জানা গেছে, ১৯৮৩ সালের ৫ অক্টোবর গোলাম মর্তুজা স্বপন ও হামিদা মর্তুজা বলাকার বড় ছেলে মাশরাফি বিন মর্তুজা নড়াইল শহরের আলাদাতপুর মামাবাড়িতে জন্মগ্রহণ করেন। পরিবারসহ নড়াইলবাসীর কাছে ‘কৌশিক’ নামেই পরিচিত বিশ্ববাসীর চেনা মাশরাফি। তবে মাশরাফির জন্মদিন কখনো ঘটা করে পালন করা হয় না। তার বয়স যখন এক বছর, তখন কেক কেটে জন্মদিন পালন করা হলেও পরবর্তীতে আর কখনো সেইভাবে পালন করা হয়নি। এখন, এতিম ও দুঃখী মানুষের মধ্যে খাবার, টাকা-পয়সা বিতরণ করার মধ্য দিয়েই পালন করা হয় মাশরাফির জন্মদিন।

এদিকে সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার জন্মদিন উপলক্ষে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আনন্দ র্যালি, কেক কাটার আয়োজন করা হলেও এসব কর্মসূচি পালন না করার জন্য অনুরোধ জানিয়েছেন সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: মাশরাফি বিন মর্তুজা নড়াইল
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
টি-টোয়েন্টি সিরিজ হারাটা মেনে নিতে পারছেন না পাপন
মওলানা ভাসানীর প্রয়াণ
ইতিহাসের এই দিনে

মওলানা ভাসানীর প্রয়াণ

পাহাড়ের মাটি যাচ্ছে ইটভাটায়


গভীর রাতে উন্নয়ন কাজ তদারকিতে মেয়র নাসির
আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সৌদিতে নারী কর্মী পাঠানো নিয়ে বিপাকে সরকার
রোববার প্রধানমন্ত্রীকে চিঠি দেবে বিএনপি
১৮ কোটি মানুষ পেঁয়াজের জন্য আর্তনাদ করছে: কর্নেল অলি