php glass

বাংলাদেশের বিপক্ষে হার্দিক পান্ডিয়াও নেই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বাংলাদেশের বিপক্ষে হার্দিক পান্ডিয়াও নেই-ছবি:সংগৃহীত

walton

জশপ্রীত বুমরাহ’র পর হার্দিক পান্ডিয়ারও বাংলাদেশের বিপক্ষে খেলার সম্ভাবনা কমে গেল। লোয়ার ব্যাক ইনজুরিতে ভোগা তারকা অলরাউন্ডারের টি-টোয়েন্টি সিরিজে ছিটকে যাওয়ার কথা বলা হচ্ছে। যেখানে ফাস্ট বোলার বুমরাহ টেস্ট সিরিজ থেকে শুরু করে পুরো বাংলাদেশের সফরেই মাঠের বাইরে থাকতে পারেন।

বিসিসিআই এর একটি সূত্র পান্ডিয়া সম্পর্কে জানান, চিকিৎসার জন্য পান্ডিয়াকে খুব দ্রুতই যুক্তরাজ্যে পাঠানো হবে। গত বছরের সেপ্টেম্বরে দুবাইতে এশিয়া কাপের পর প্রথমবার এই চোটে পড়লেন তিনি।

ঘরের মাঠে বর্তমানে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে লড়ছে ভারত। এই সিরিজের আগেই বুমরাহ’র ইনজুরি নিয়ে বলা হয়েছিল দুই মাঠের বাইরে থাকবে হবে তাকে। ফলে বাংলাদেশ সিরিজে থাকা হচ্ছে না তার। অন্যদিকে ইংল্যান্ডে গিয়ে হার্দিকের পিঠের অস্ত্রোপচার করালে তাকে পাঁচ মাস মাঠে বাইরে থাকতে হতে পারে বলে একটি সূত্র জানায়।

বাংলাদেশ আগামী নভেম্বরে ভারত সফরে গিয়ে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে। দুই ম্যাচ টেস্ট সিরিজে প্রথমটি শুরু হবে ১৪ নভেম্বর ইন্দোরে। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ গড়াবে টেস্ট সিরিজের আগে। ৩ নভেম্বর দিল্লিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে মুখোমুখি হবে দুই দল।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
এমএমএস

‘বিশ্বের সবচেয়ে উর্বরা’ নারীর গর্ভে ২৩ বছরে ৪৪ সন্তান! 
ডিনের অপসারণ দাবিতে পাবিপ্রবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
রূপগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ৪
রাঙামাটিতে মাসব্যাপী কঠিন চীবর দানোৎসব
মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন


রাজীবকে সঙ্গে নিয়ে তার বাসায় অভিযানে র‌্যাব
যুবলীগ থেকে বহিষ্কার রাজীব
সুনির্দিষ্ট অভিযোগে কাউন্সিলর রাজীব গ্রেফতার: র‌্যাব
রাজধানীতে ফিনিক্স হেলথ এক্সপো শুরু ২১ অক্টোবর
জাপান সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দেবেন রাষ্ট্রপতি