php glass

ইন্টার মিলান ম্যাচেই ফিরছেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

walton

চলতি মৌসুমটা মেসির জন্য ‘অপয়া’ বলাই যায়। ইনজুরির কারণে ঠিকমতো মাঠেই নামতে পারছেন না তিনি। ফলে এখন পর্যন্ত নিজেকে মেলে ধরার সুযোগই পাননি। তবে বার্সা অধিনায়ককে মাঠের লড়াইয়ে দেখতে উদগ্রীব ভক্তদের জন্য সুখবর দিল কাতালান জায়ান্টরা। ইন্টার মিলানের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের ম্যাচের জন্য আর্নেস্তো ভালভার্দের ঘোষিত স্কোয়াডে রাখা হয়েছে আর্জেন্টাইন জাদুকরকে।

ইন্টারের বিপক্ষে মাঠে নামার আগে দলের অনুশীলনে অংশ নিয়েছেন মেসি। তার সঙ্গে ঘাম ঝরাতে দেখা গেছে ইনজুরি আক্রান্ত উসমানে দেম্বেলেকেও। দুই ফরোয়ার্ডকেই দলে রেখেছেন বার্সা কোচ। যদিও সর্বশেষ সংবাদ সম্মেলনে ভালভার্দে জানিয়েছিলেন, মেসিকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চান না তিনি।

স্কোয়াডে নাম থাকলেই অবশ্য মেসির মাঠে নামার নিশ্চয়তা নেই। সবচেয়ে বড় কথা মাঠে নামলেও একাদশে তার নাম থাকবে নাকি বদলি হিসেবে মাঠে নামবেন তা বোঝা যাচ্ছে না। বার্সা সমর্থকদের শঙ্কার বড় কারণ হচ্ছে, এরই মধ্যে দু’বার ইনজুরিতে আক্রান্ত হয়েছেন তিনি। প্রথমবার ইনজুরির কারণে তিনি বার্সার প্রাক-মৌসুম প্রস্তুতিতে অংশই নিতে পারেননি। এরপর ভিয়ারিয়ালের বিপক্ষে শুরুর একাদশে খেলতে নামলেও ফের ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন তিনি।

ইন্টার ম্যাচের বার্সা স্কোয়াডে ডাক পেয়েছেন দেম্বেলেও। তবে এই ফরাসি তারকাকে নিয়েও আছে শঙ্কা। ফলে তাকেও হয়তো বদলি হিসেবেই নামতে হতে পারে। এদিকে দলে নেই সদ্যই স্পেনের নাগরিকত্ব পাওয়া তরুণ ফরোয়ার্ড আনসু ফাতি। 

বুধবার (২ অক্টোবর) দিনগত রাত ১টায় ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে ইন্টারের মুখোমুখি হবে বার্সেলোনা। এই ম্যাচকে সামনে রেখে ঘোষিত স্কোয়াডে ২০ জনকে রেখেছেন ভালভার্দে। অর্থাৎ ম্যাচের আগে দুজনকে বসিয়ে রাখা হবে। সেই দুজন মেসি আর দেম্বেলে কিনা সেটাই এখন দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল বার্সেলোনা মেসি
‘বিশ্বের সবচেয়ে উর্বরা’ নারীর গর্ভে ২৩ বছরে ৪৪ সন্তান! 
ডিনের অপসারণ দাবিতে পাবিপ্রবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
রূপগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ৪
রাঙামাটিতে মাসব্যাপী কঠিন চীবর দানোৎসব
মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন


রাজীবকে সঙ্গে নিয়ে তার বাসায় অভিযানে র‌্যাব
যুবলীগ থেকে বহিষ্কার রাজীব
সুনির্দিষ্ট অভিযোগে কাউন্সিলর রাজীব গ্রেফতার: র‌্যাব
রাজধানীতে ফিনিক্স হেলথ এক্সপো শুরু ২১ অক্টোবর
জাপান সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দেবেন রাষ্ট্রপতি