php glass

রাউলের রেকর্ডে ভাগ বসালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্রিস্টিয়ানো রোনালদো-ছবি: সংগৃহীত

walton

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে বেয়ার লেভারকুসেনের বিপক্ষে ৩-০ গোলে জয় পেয়েছে জুভেন্টাস। ইতালিয়ান জায়ান্টদের এই জয়ে ১ গোল করেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর এই এক গোলেই তিনি পুরনো এক রেকর্ডে নাম লিখিয়েছেন।

মঙ্গলবার (০১ অক্টোবর) রাতে ঘরের মাঠ অ্যালিয়েঞ্জ অ্যারেনায় অনুষ্ঠিত ম্যাচের ৮৮তম মিনিটে গোলের দেখা পান রোনালদো। এই নিয়ে চ্যাম্পিয়নস লিগে ৩৩টি ভিন্ন ভিন্ন প্রতিপক্ষের বিপক্ষে গোলের দেখা পেলেন ৩৪ বছর বয়সী পর্তুগিজ উইঙ্গার। এর আগে এই কীর্তি গড়েছিলেন রিয়াল মাদ্রিদের কিংবদন্তি রাউল গঞ্জালেস।

তবে রেকর্ডে নাম লিখিয়েও ঠিক স্বস্তি পাবেন না রোনালদো। কারণ তার চিরপ্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি তার ঘাড়েই নিঃশ্বাস ফেলছেন। চ্যাম্পিয়নস লিগে এখন পর্যন্ত ৩২টি ভিন্ন ভিন্ন দলের বিপক্ষে গোল করেছেন বার্সার আর্জেন্টাইন ফরোয়ার্ড। 

বুধবার (২ অক্টোবর) রাতে ইন্টার মিলানের বিপক্ষে মাঠে নামবে বার্সা। এই ম্যাচে মাঠে নামলে রোনালদোর রেকর্ডে সমতা আনার সুযোগ থাকছে তার সামনে। তবে এই মৌসুমে এখন পর্যন্ত গোলের দেখা পাননি ইনজুরিতে পর্যুদস্ত মেসি। ইন্টারের বিপক্ষেও নামতে পারবেন কি না নিশ্চিত নয়। 

অন্যদিকে জুভেন্টাসের জার্সিতে এই মৌসুমেও দারুণ কাটছে রোনালদোর। ‘তুরিনের বুড়ি’দের হয়ে এই মৌসুমে সব টুর্নামেন্ট মিলিয়ে ৭ ম্যাচে মাঠে নেমে ৪ গোলের দেখা পেয়েছেন তিনি। সর্বশেষ লেভারকুসেনের বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের চলতি মৌসুমে তার প্রথম গোল।

রোববার (৬ অক্টোবর) লিগে নিজেদের পরবর্তী ম্যাচে ইন্টার মিলানের বিপক্ষে মাঠে নামবে জুভেন্টাস।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল রোনালদো জুভেন্টাস
মানসম্মত প্রাথমিক শিক্ষা মূল চ্যালেঞ্জ: প্রতিমন্ত্রী
কালীগঞ্জে অটোরিকশার ধাক্কায় আহত বৃদ্ধের মৃত্যু
কুর্দি যোদ্ধাদের সরে যেতে রুশ-তুর্কি ঐক্যমত
ঢাকায় আসছেন ইয়োগা রানী ‘শ্বেওতা ওয়ার্পে’
বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী


হৃদরোগে আক্রান্ত হয়ে চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যানের মৃত্যু
নিজ শহরে পা রাখলেন বাঙালি নোবেলজয়ী অভিজিৎ
প্রযুক্তি ব্যবহারে আফ্রিকায় ‘কৃষি বিপ্লব’
ক্রিকেটারদের ছোট করেছেন পাপন
চাষী নজরুল ইসলামের ৭৯তম জন্মবার্ষিকী