php glass

অনুশীলনে যোগ দিলেন মেসি 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পিকে ও সুয়ারেসের সঙ্গে অনুশীলনে মেসি: ছবি-সংগৃহীত

walton

চ্যাম্পিয়নস লিগে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলেন যোগ দিয়েছেন বার্সেলোনা ফরোয়ার্ড লিওনেল মেসি। বুধবার (০২ অক্টোবর) দিবাগত রাতে ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে নেরাজ্জুরিদের স্বাগত জানাবে কাতালানরা। 

বার্সেলোনার মেডিকেল টিমের এক কর্মকর্তা জানিয়েছেন, আর্জেন্টাইন তারকার উরুর চোট সুস্থতার দিকে। শুরুতে যা আশা করা হয়েছিল তারচেয়ে ভালভাবে আরোগ্যলাভ করছেন তিনি। ইতালিয়ানদের (ইন্টার মিলান) বিপক্ষে তিনি স্কোয়াডে ফিরতে পারেন। হয় শুরুর একাদশে মাঠে নামবেন তিনি নয়তো বদলি হিসেবে। 

চলতি মৌসুমের শুরু থেকে চোটের সঙ্গে লড়াই করতে হচ্ছে মেসিকে। গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) লা লিগায় ভিয়ারিয়ালের বিপক্ষে পুনরায় উরুর চোটে পড়ে মাঠ ছাড়তে হয় বার্সা অধিনায়ককে। যার ফলে এক সপ্তাহ বিশ্রামে থাকায় গেতাফের বিপক্ষে খেলতে পারেননি। তবে এবার আশা করা যাচ্ছে, বড় দুই ম্যাচ ইন্টার মিলান এবং সেভিয়ার বিপক্ষে খেলতে পারবেন ৩২ বছর বয়সী ফরোয়ার্ড। 

২০১৯-২০ মৌসুমে মেসি প্রথম মাঠে নামেন চ্যাম্পিয়নস লিগে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে। বিরতির পর মাঠে নামলেও দলকে জয় এনে দিতে পারেননি তিনি। বরুসিয়ার মাঠ থেকে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় বার্সাকে। 

মেসি ছাড়াও বার্সেলোনার আর দুই তারকা আনসু ফাতি এবং ওসমানে দেম্বেলেও চোটের সঙ্গে লড়াই করছেন। যার কারণে এই দুই ফরোয়ার্ড গেতাফের বিপক্ষে খেলতে পারেননি। 

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
মানসম্মত প্রাথমিক শিক্ষা মূল চ্যালেঞ্জ: প্রতিমন্ত্রী
কালীগঞ্জে অটোরিকশার ধাক্কায় আহত বৃদ্ধের মৃত্যু
কুর্দি যোদ্ধাদের সরে যেতে রুশ-তুর্কি ঐক্যমত
ঢাকায় আসছেন ইয়োগা রানী ‘শ্বেওতা ওয়ার্পে’
বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী


হৃদরোগে আক্রান্ত হয়ে চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যানের মৃত্যু
নিজ শহরে পা রাখলেন বাঙালি নোবেলজয়ী অভিজিৎ
প্রযুক্তি ব্যবহারে আফ্রিকায় ‘কৃষি বিপ্লব’
ক্রিকেটারদের ছোট করেছেন পাপন
চাষী নজরুল ইসলামের ৭৯তম জন্মবার্ষিকী