php glass

বুন্দেসলিগায় শীর্ষে ফিরলো বায়ার্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বুন্দেস লিগায় শীর্ষে ফিরলো বায়ার্ন

walton

জার্মান ফুটবল লিগে জয় পেয়েছে জায়ান্ট বায়ার্ন মিউনিখ। এসসি প্যাডারবর্ন জিরো সেভেনকে ৩-২ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে বাভারিয়ারনা। বায়ার্নের হয়ে এই ম্যাচে গোল পেয়েছেন বার্সেলোনা থেকে ধারে খেলতে আসা ফিলিপে কৌতিনহো।

বেনটেলার অ্যারিনাতে ম্যাচের ১৫ মিনিটে কৌতিনহোর পাস থেকে দারুণ ফিনিশিংয়ে গোল করে বায়ার্নকে এগিয়ে দেন সার্জি নাব্রি। প্রথমার্ধে আর গোলের দেখা পায়নি তারা।

বিরতির পর কৌতিনহো-নাব্রি জুটিতে আবারও গোলের দেখা পায় বায়ার্ন। তবে এবার গোল করে কৌতিনহো। ৫৫ মিনিটে নাব্রির পাস থেকে ডান পায়ের শটে বল জালে জড়ান ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার।

তবে ৬৮ মিনিটে কাই প্রোগের প্যাডারবর্নের হয়ে একটি গোল শোধ করেন। ম্যাচে ফেরার আভাস দেয় প্যাডারবর্ন। ৭৯ মিনিটে রবার্ট লেভানডভস্কি বায়ার্নের হয়ে তৃতীয় গোল করেন। নিক্ল্যাস সুলের পাস থেকে গোল করেন লেভানডভস্কি।

৮৪ মিনিটে প্যাডারবর্নের জ্যামিলু কলিন্স গোল করে ৩-২ ব্যবধান কমিয়ে আবার ম্যাচের উত্তেজনা ফিরিয়ে আনেন। তবে শেষ পর্যন্ত আর গোল শোধ করতে না পারলে ৩-২ গোলে জয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ। এই জয়ে ৬ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে এলো বায়ার্ন।

বাংলাদেশ সময়: ২৩৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
আরএআর

‘বিশ্বের সবচেয়ে উর্বরা’ নারীর গর্ভে ২৩ বছরে ৪৪ সন্তান! 
ডিনের অপসারণ দাবিতে পাবিপ্রবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
রূপগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ৪
রাঙামাটিতে মাসব্যাপী কঠিন চীবর দানোৎসব
মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন


রাজীবকে সঙ্গে নিয়ে তার বাসায় অভিযানে র‌্যাব
যুবলীগ থেকে বহিষ্কার রাজীব
সুনির্দিষ্ট অভিযোগে কাউন্সিলর রাজীব গ্রেফতার: র‌্যাব
রাজধানীতে ফিনিক্স হেলথ এক্সপো শুরু ২১ অক্টোবর
জাপান সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দেবেন রাষ্ট্রপতি