php glass

অনির্দিষ্টকালের জন্য মাঠের বাইরে মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেসি: ছবি-সংগৃহীত

walton

মৌসুমের শুরু থেকেই ইনজুরির কবলে লিওনেল মেসি। আর এই ইনজুরি এখন আরও দীর্ঘায়িত হচ্ছে। সর্বশেষ বার্সেলোনার কোচ আর্নেস্তো ভালভার্দে জানিয়ে দিলেন, মেসি কবে ফিরতে পারবেন তার জানা নেই।

চলমান মৌসুমে লা লিগার প্রথম চারটি ম্যাচই গোড়ালির ইনজুরির কারণে খেলতে পারেননি মেসি। পরে চ্যাম্পিয়নস লিগে গিয়ে নিজেদের প্রথম ম্যাচে বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে বদলি হিসেবে মাঠে নামেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। ম্যাচটি গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় কাতালানদের।

এছাড়া চোটের কারণে গ্রানাদার বিপক্ষে দ্বিতীয়ার্ধে মাঠে নামেন মেসি। কিন্তু তাতেও ২-০ গোলের হার এড়াতে পারেনি বার্সা। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে ভিয়ারিয়ালের বিপক্ষে শুরুর একাদশে থাকলেও চোট তাকে নিস্তার দেয়নি। দ্বিতীয়ার্ধে ৩২ বছর বয়সী তারকাকে আর মাঠে দেখা যায়নি।

ইনজুরির কারণে শনিবার (২৮ সেপ্টেম্বর) লা লিগায় গেতাফের বিপক্ষেও খেলতে পারবেন না মেসি। বার্সেলোনা ফরোয়ার্ডের চোট নিয়ে কোচ ভালভার্দে বলেন, ‘আমি জানি না কতদিন তাকে (মেসি) মাঠের বাইরে থাকতে হয়। আমি আশা করি সে শিগগিরই আমাদের মাঝে ফিরবে। এটা তেমন গুরুতর কিছু নয়। এটা ছোট একটা মাংসপেশির চোট এবং আগামী সপ্তাহে কী হয় দেখি।’

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৯
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
‘বিশ্বের সবচেয়ে উর্বরা’ নারীর গর্ভে ২৩ বছরে ৪৪ সন্তান! 
ডিনের অপসারণ দাবিতে পাবিপ্রবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
রূপগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ৪
রাঙামাটিতে মাসব্যাপী কঠিন চীবর দানোৎসব
মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন


রাজীবকে সঙ্গে নিয়ে তার বাসায় অভিযানে র‌্যাব
যুবলীগ থেকে বহিষ্কার রাজীব
সুনির্দিষ্ট অভিযোগে কাউন্সিলর রাজীব গ্রেফতার: র‌্যাব
রাজধানীতে ফিনিক্স হেলথ এক্সপো শুরু ২১ অক্টোবর
জাপান সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দেবেন রাষ্ট্রপতি