php glass

নেইমারের সুখ বার্সাতেই: আলভেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নেইমার ও আলভেজ/ছবি: সংগৃহীত

walton

গ্রীষ্মের দলবদলের মৌসুমে বার্সেলোনায় ফিরতে চেয়েছিলেন নেইমার জুনিয়র। কিন্তু পিএসজি আর বার্সার আলোচনা ফলপ্রসূ না হওয়ায় প্যারিসেই থেকে গেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। কিন্তু তার স্বদেশী ফুটবল তারকা দানি আলভেজ জানালেন, নেইমারের সুখ বার্সাতেই।

আগামী বছরের জানুয়ারিতে দলবদলের বাজার চালু হবে। অনেকেই দাবি করছেন, ওই সময় ফের নেইমারের জন্য প্রস্তাব নিয়ে হাজির হবে বার্সেলোনা। সাবেক বার্সা ও পিএসজি ডিফেন্ডার আলভেজও এমনটাই মনে করেন। তার ধারণা, নেইমার যদি স্পেনে ফিরতে চান তাহলে দলবদল সম্ভব।

বিজনেস ইনসাইডার’র রিপোর্ট অনুযায়ী এক সাক্ষাৎকারে আলভেজ বলেন, ‘নেইমারকে নিয়ে যদি বলি, আমি এখনও মনে করি তার সুখ বার্সেলোনাতে নিহিত। আমি বিশ্বাস করি, বছর দুয়েক আগে বার্সাতে যে সাফল্য সে পেয়েছিল সেটার পুনরাবৃত্তিতে সে সুখ খুঁজে পাবে।’

ব্রাজিলিয়ান অধিনায়ক ও ডিফেন্ডার আরও বলেন, ‘যে জায়গায় সুখী ছিলেন আপনি সেখানেই ফিরে যেতে চাইবেন। নেইমারও সেটাই করতে চেয়েছিল। আমি নিশ্চিত যে, ভবিষ্যতে সে সেখানে যেতে সক্ষম হবে।’

চলতি মৌসুমে পিএসজির হয়ে ৩ ম্যাচে মাঠে নেমেছেন নেইমার। এর মধ্যে স্ত্রসবুর্গ ও লিঁও’র বিপক্ষে তার করা গোলেই নুন্যতম ব্যবধানে জয় পেয়েছে ফরাসি জায়ান্টরা। তবে তৃতীয় ম্যাচে অবশ্য গোলের দেখা পাননি ব্রাজিলিয়ান তারকা আর তার দলও রেইমসের কাছে ২-০ গোলে হেরে গেছে।

এদিকে একাধিক ফরাসি সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, নেইমারের চুক্তির মেয়াদ বাড়াতে আগ্রহী পিএসজি। অর্থাৎ, নেইমারকে তাদের কতটা প্রয়োজন তা তারা উপলব্ধি করতে পারছে। তাই মূল্যবান রত্নটিকে হাতছাড়া করতে চাইছেন না ক্লাবটির কাতারি মালিক। সেক্ষেত্রে দলবদলের পরের পর্বেও ফের নেইমার নাটক দেখার জোর সম্ভাবনা আছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: নেইমার ফুটবল বার্সেলোনা পিএসজি
মানসম্মত প্রাথমিক শিক্ষা মূল চ্যালেঞ্জ: প্রতিমন্ত্রী
কালীগঞ্জে অটোরিকশার ধাক্কায় আহত বৃদ্ধের মৃত্যু
কুর্দি যোদ্ধাদের সরে যেতে রুশ-তুর্কি ঐক্যমত
ঢাকায় আসছেন ইয়োগা রানী ‘শ্বেওতা ওয়ার্পে’
বৃহস্পতিবার আজারবাইজান যাচ্ছেন প্রধানমন্ত্রী


হৃদরোগে আক্রান্ত হয়ে চরভদ্রাসন উপজেলা চেয়ারম্যানের মৃত্যু
নিজ শহরে পা রাখলেন বাঙালি নোবেলজয়ী অভিজিৎ
প্রযুক্তি ব্যবহারে আফ্রিকায় ‘কৃষি বিপ্লব’
ক্রিকেটারদের ছোট করেছেন পাপন
চাষী নজরুল ইসলামের ৭৯তম জন্মবার্ষিকী