php glass

অবসরে যাচ্ছেন না ধোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ধোনি: ছবি-সংগৃহীত

walton

কবে অবসরে যাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি? সেই প্রশ্নই এখন ভেসে বেড়াচ্ছে ভারতীয় ক্রিকেটে। ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের পরে সেই প্রশ্নের পালে হাওয়াও বইছিল জোরে-শোরে। শেষ পযর্ন্ত অবসর বিষয়ক গুঞ্জনকে পাশ কাটাতে ধোনি দুই মাসের জন্য যোগ দেন ভারতীয় আর্মিতে। 

যার কারণে ভারতের সাবেক অধিনায়ককে ছাড়াই ক্যারিবিয়ান সফরে যায় টিম ইন্ডিয়া। আসন্ন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজেও নেই ধোনি। তারপরও গুঞ্জন থেমে নেই ৩৮ বছর বয়সী উইকেটরক্ষকের অবসর নিয়ে। 

এবার অবশ্য ধোনির অবসর নিয়ে ক্রিকেট বিশ্ব নড়েচড়ে বসেছিল বিরাট কোহলির এক টুইট নিয়ে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ছিল প্রোটিয়াদের বিপক্ষে টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণার দিন। ঘোষণার আগে ভারত অধিনায়ক তার ও ধোনির একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, ‘এই ম্যাচ আমি কখনো ভুলতে পারব না। বিশেষ রাত। এই ব্যক্তি, উনি (ধোনি) আমাকে ফিটনেস টেস্টের মতো দৌড় করিয়েছিলেন।’ 

হঠাৎ করে কোহলির এমন ইঙ্গিতমূলক টুইটের পরপরই আবার শুরু হয় ধোনির অবসর বিষয়ক কথাবার্তা। অবশ্য এবার তাতে জল ঢেলে দিয়েছেন টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক এমএসকে প্রাসাদ। সংবাদ সম্মেলনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের স্কোয়াড ঘোষণার আগে তার থেকে ধোনির অবসরের আপডেট জানতে চেয়েছিলেন সাংবাদিকরা। 

এমন জিজ্ঞেসায় খুব আশ্চর্য হয়েছেন প্রাসাদ। টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক বলেন, ‘না, অবশ্যই না। আমি খুব আশ্চর্য হয়েছি এই প্রশ্ন শুনে।’ 

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
ksrm
দায়িত্বে অবহেলা করলে কঠোর ব্যবস্থা: শিল্পমন্ত্রী
আখাউড়ায় রেলস্টেশনের পাশ থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার
হাইকোর্টে এনামুল বাছিরের জামিন আবেদন
প্রকৌশল গবেষণা কাউন্সিল আইন অনুমোদন মন্ত্রিসভায়
ব্যক্তিগত অস্ত্র অন্যের নিরাপত্তায় ব্যবহার নিষিদ্ধ


স্মিথের ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন কোহলি, এগিয়েছেন সাকিব
তিনদিনের সফরে কাতার যাচ্ছেন সেনাপ্রধান
বগুড়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ
দিল মনোয়ারা মনুর মৃত্যুতে আর্টিকেল নাইনটিনের শোক
নাম করা হাউসের শর্মা এবার ঘরেই হবে