php glass

অস্ট্রেলিয়ার বিপক্ষে ফলোঅনের শঙ্কায় ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

হ্যাজেলউডের আরও একটি শিকার

walton

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে অ্যাশেজের চতুর্থ টেস্টের বৃষ্টিবিঘ্নিত তৃতীয় দিন শেষে অস্টেলিয়ার বিপক্ষে ফলোঅনের শঙ্কায় পড়েছে স্বাগতিক ইংল্যান্ড। প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার চেয়ে ২৯৭ রানে পিছিয়ে রয়েছে স্বগতিকরা। হাতে রয়েছে ৫ উইকেট।

বৃষ্টির কারণে তৃতীয় দিনে মধ্যাহ্ন বিরতি পর্যন্ত কোনো বল মাঠে গড়ায়নি। মধ্যাহ্ন বিরতির পর দ্বিতীয় দিনের ১ উইকেটে ২৩ রান নিয়ে খেলা শুরু করে ইংলিশরা। শুরতেই নাইট-ওয়াচম্যান ক্রেইগ ওভারটনের উইকেট হারায় ইংল্যান্ড। জশ হ্যাজেলউডের শিকার হন তিনি।
 
তৃতীয় উইকেট জুটিতে অজি বোলারদের ভালোভাবেই মোকাবিলা করেন জো বার্নস ও অধিনায়ক জো রুট। অর্ধশতকের দেখা পান দু’জনেই। ১৪১ রানের জুটি গড়েন বার্নস ও রুট।
 
দলীয় ১৬৬ রানের মাথায় ৮১ রান করা বার্নস জশ হ্যাজেলউডের দ্বিতীয় শিকারে পরিণত হন। এরপর ৭১ রান করা রুটকে এলবিডব্লিউর ফাঁদে ফেলে হ্যাজেলউড নিজের তৃতীয উইকেট তুলে নেন। দলের রান তখন ১৭৫। জেসন রয়কে ব্যক্তিগত ২২ রানে আউট করে নিজের চার নম্বর উইকেট দখল করে নেন এই পেসার। ১৯৫ রানে পঞ্চম উইকেট হারায় ইংল্যান্ড।

৫ উইকেটে ২০০ রান তোলার পর আলো স্বল্পতার কারণে খেলা বন্ধ হয়ে যায়। এরপর আর খেলা শুরু করা না গেলে তৃতীয় দিনের খেলা সমাপ্তি ঘোষণা করা হয়। বেন স্টোকস ৭ ও জনি বেয়ারস্টো ২ রান নিয়ে চতুর্থ দিনের খেলা শুরু করবেন।
 
বাংলাদেশ সময়: ০২০৯ ঘণ্টা, সেপ্টম্বর ০৭, ২০১৯
আরএআর/এএ

বাড়ি গিয়ে শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা জানালেন ডিসি
বন্ধুকে বেঁধে রেখে স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ৩
ছয় দফা দাবিতে শাবিপ্রবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল
জাকের পার্টিতে নারী নেতৃত্ব ৩৩.৩৩ শতাংশ
কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও ৩ জনের মৃত্যু


ঘোষণাপত্রে ‘জয় বাংলা’ না থাকলে নিবন্ধন বাতিল হওয়া উচিত
নারায়ণগঞ্জে ভুয়া এমবিবিএস ডাক্তার গ্রেফতার 
খুলনায় যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১
সুন্দরবন পরিদর্শনে জাতিসংঘ যৌথ মিশনের প্রতিনিধি দল
মানবাধিকার দিবসে বইয়ের মোড়ক উন্মোচন