php glass

বাংলাদেশ সফরে নেই সিকান্দার রাজা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিকান্দার রাজা: ছবি-সংগৃহীত

walton

শৃঙ্খলাজনিত কারণে ত্রিদেশীয় সিরিজের জন্য ঘোষিত জিম্বাবুয়ে দলে জায়গা পাননি সিকান্দার রাজা। অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজার উত্থাপিত একটি শৃঙ্খলা বিষয়ক ইস্যুর কারণে ৩৩ বছর বয়সী এই ব্যাটসম্যানের জায়গা হয়নি বলে জানিয়েছে জিম্বাবুয়ে ক্রিকেট। 

রাজাকে স্কোয়াডের বাইরে রাখা প্রসঙ্গে জিম্বাবুয়ে ক্রিকেট নির্বাচকমণ্ডলির আহ্বায়ক চাবাগুতা বলেন, ‘আমাদের অধিনায়ককে সমর্থন করা গুরুত্বপূর্ণ। সে মাসাকাদজা হোক বা অন্য কেউ। এমন একটি পরিবেশ সৃষ্টি করা দরকার যেখানে সে অন্যান্য খেলোয়াড়দের সমর্থন পাওয়ার ব্যাপারে আস্থাশীল থাকবে। প্রত্যেকে একটি নির্দেশনাকে মানবে এবং একজন আরেকজনের প্রতি বিশ্বস্ত থাকতে সক্ষম হবে। এই কারণে আমরা রাজকে বাইরে রাখার সিদ্ধান্ত নিয়েছি।’ 

অভিজ্ঞদের পাশাপাশি জিম্বাবুয়ের টি-টোয়েন্টি দলে নতুন মুখ টনি মুনিয়োঙ্গা। এই সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন মাসাকাদজা।  

বাংলাদেশ-জিম্বাবুয়ে ও আফগানিস্তানের ত্রিদেশীয় সিরিজটি শুরু হবে ১৩ সেপ্টেম্বর। উদ্বোধনী ম্যাচে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ২৪ সেপ্টেম্বর ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে সিরিজটির।

জিম্বাবুয়ে স্কোয়াড: হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), রেজিস চাকাবা, রিচমন্ড মুতুমবামি, শন উইলিয়ামস, নেভিল মাদজিভা, টিনোটেন্ডা, মুতোমবোদজি, টনি মুনিয়োঙ্গা, কাইল জারভিস, টেন্ডাই চাতারা, ক্রিস্টোফার এমপোফু, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, এইনসলে এনদলোভু, টিমাইসেন মারুমা, রায়ান বার্ল। 

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৯ 
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ক্রিকেট
ksrm
বাংলাদেশি নাগরিকদের ভিসা সহজীকরণের সুপারিশ
কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী
ব্যক্তির কারণে সংগঠনের ইমেজ ক্ষুণ্ন করতে চাই না
‘ছাত্রলীগ দিয়ে সিগন্যাল দিলেন প্রধানমন্ত্রী’
ডে-কেয়ার সেন্টার নিশ্চিতের নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর


জিপিএ-৫ প্রাপ্ত ডিআরইউ সদস্য সন্তানদের সংবর্ধনা
সুনামগঞ্জে ধোপাজান নদীতে অবৈধভাবে চলছে বালু উত্তোলন
শিয়াল ধরার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল শিশুর 
চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫
বরিশালে সার্বজনীন শিক্ষা ব্যবস্থার দাবিতে বিক্ষোভ