কোচ হয়ে আর্জেন্টিনায় ফিরতে চান ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

দিয়েগো ম্যারাডোনা-ছবি: সংগৃহীত

walton

মেক্সিকো অধ্যায় শেষে নিজ দেশে ফিরছেন আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ককে কোচ হিসেবে পেতে এরইমধ্যে নাকি অনেক দূর এগিয়েও গেছে সুপারলিগা আর্জেন্টিনা’র ক্লাব জিমনেসিয়া লা প্লাতা। এমনটাই দাবি করেছে একাধিক আর্জেন্টাইন সংবাদমাধ্যম। তবে ম্যারাডোনা এটাকে গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছেন।

কাঁধ ও হাঁটুর অস্ত্রোপচারের কারণে গত জুনে মেক্সিকোর দ্বিতীয় বিভাগের ক্লাব দোরাদোসের কোচের পদ থেকে সরে দাঁড়ান ম্যারাডোনা। এরপর থেকেই তিনি কার্যত অলস সময় কাটাচ্ছেন। এদিকে ঘরোয়া লিগে ধুঁকতে থাকা জিমনেসিয়া নাকি ঠিক এই সুযোগটাই নিচ্ছে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যমের রিপোর্ট অনুযায়ী, মৌসুমের প্রথম পাঁচ ম্যাচেই জয়হীন থাকা ক্লাবটি বেহাল দশা থেকে মুক্তি পেতে আর্জেন্টিনার সাবেক প্রধান কোচের শরণাপন্ন হয়েছে। ম্যারাডোনা অবশ্য নিজেই এই গুঞ্জনের জবাব দিয়েছেন।

ইনস্টাগ্রামের এক পোস্টে তিনি লিখেছেন, ‘আমি এটা পরিষ্কার করতে চাই যে, ‘কোনো আর্জেন্টাইন দলের কাছ থেকে আমি কোনো প্রস্তাব পাইনি কিংবা প্রত্যাখ্যানও করিনি। কোনো ক্লাবের সঙ্গে আমার আনুষ্ঠানিক যোগাযোগ হয়নি। আমার স্বাস্থ্যের অবস্থা বেশ ভালো এবং অবশ্যই আমার দেশে নেতৃত্ব দিতে পারাটা হবে অনেক সম্মানের ব্যাপার।’

২০১৮ সালের সেপ্টেম্বরে দোরাদোসে যোগ দেন ম্যারাডোনা। তার অধীনে দোরাদোস অ্যাপেরচুরা এবং ক্লসুরার ফাইনালে ওঠে। কিন্তু দুবারই তারা অ্যাতলেতিকো সান লুইসের কাছে হেরে বিদায় নেয়। ফলে অল্পের জন্য প্রথম বিভাগে উন্নীত হতে ব্যর্থ হয় দোরাদোস।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৯
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
হিলি স্থলবন্দরে আড়াই মাসে ৭৫ কোটি টাকার রাজস্ব আয় কম 
মুকসুদপুরে করোনায় আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু
আহছানিয়া মিশন ঘেরাও করবেন আলোকিত বাংলাদেশের সাংবাদিকরা
চিকিৎসা না পেয়ে মৃত্যু, প্রতিবাদে সিলেটে কফিন মিছিল
বাগেরহাটে ভ্রাম্যমাণ মৎস্য ক্লিনিক চালু


শেবাচিম হাসপাতালের অর্থপেডিক বিভাগ লকডাউন
কুষ্টিয়ার জেলা প্রশাসক করোনায় আক্রান্ত
ফার্মেসির ‘ডাকাতি’ ঠেকাতে হাজারী গলিতে নিয়মিত অভিযানের দাবি
রায়পুরায় বজ্রপাতে স্কুলছাত্রের মৃত্যু
রুবানা হকের শ্রমিক ছাঁটাইয়ের ঘোষণা অমানবিক: শ্রমিক জোট