php glass

আরেকজন ডিফেন্ডারকে হারালো ম্যানইউ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাত্তেও ডারমিয়ান: ছবি-সংগৃহীত

walton

ওল্ড ট্রাফোর্ড খালি করে একে একে চলে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড তারকারা। ইন্টার মিলানের কাছে আগেই তুলে দিতে হয়েছে দুই ফরোয়ার্ড রোমেলু লুকাকু এবং আলেক্সিস সানচেজকে। চিলিয়ান তারকা সানচেজ অবশ্য সান সিরোতে গেছেন ধারে। রেড ডেভিলরা দুই ফরোয়ার্ডকে হারানোর পরপরই আরেক ইতালিয়ান ক্লাব রোমার কাছে বিক্রি করে দেয় ডিফেন্ডার ক্রিস স্মলিংকে। এবার সতীর্থদের দেখানো পথে ইতালিতে গেছেন মাত্তেও ডারমিয়ান। 

সোমবার (০২ সেপ্টেম্বর) রাতে পর্দা নামছে ইউরোপ ফুটবলের গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডোজের। তার আগে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে চার বছরের চুক্তিতে ইতালিয়ান সিরি আ লিগের ক্লাব পার্মা’য় যোগ দিয়েছেন ২৯ বছর বয়সী ফুলব্যাক। বলা যায়, মাত্তেও ঘরে ফিরেছেন। কারণ ইংল্যান্ডই ছিল তার কাছে বিদেশ-বিঁভূই।

মাত্তেও’র জন্ম ইতালির মিলান শহরে। এসি মিলানের যুব দলে খেলে বড় হয়েছেন তিনি। রোজোনেরিদের হয়ে মূল দলেও খেলেছেন এই ডিফেন্ডার। এরপর পালের্মো, তুরিনো হয়ে তরী ভেড়ান ওল্ড ট্রাফোর্ডে। ২০১৫ সালের জুলাইয়ে ১২.৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে কোচ লুইস ফন গাল মাত্তেওকে ম্যানচেস্টারে নিয়ে আসেন।

ইতালিয়ান ডিফেন্ডার সব প্রতিযোগিতা মিলিয়ে ৯২ ম্যাচ রেড ডেভিলদের রক্ষণভাগ সামলেছেন। নিজের প্রথম মৌসুমেই ইউনাইটেডকে এফএ কাপ জেতান তিনি। কিন্তু গত মাসে মাত্র ৭ ম্যাচ মাঠে নামার সুযোগ হয় তার। ২০১৭ সালের পর মাত্র ১৩ ম্যাচ ম্যানইউর হয়ে খেলেছেন মাত্তেও। ওল্ড ট্রাফোর্ডে তার মেয়াদ  ছিল ২০২০ পযর্ন্ত। 

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল
ksrm
ছাত্রদলের সভাপতি খোকন ও সাধারণ সম্পাদক শ্যামল
পার্বতীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ
জুভেন্টাসের হতাশার রাতে বড় জয় পেয়েছে ম্যানসিটি
মাগুরায় ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত
মা-বোনের পর এবার সন্ত্রাসী মুসা’র ভগ্নিপতি গ্রেফতার


দি মারিয়ার জোড়া গোলে রিয়ালকে হারালো পিএসজি
ম্যাচ জয়ে বোলারদের কৃতিত্ব দিলেন সাকিব
সোনাইমুড়ীতে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে ওসিসহ আহত ১২
‘গীতি চন্দ্রাবতী’তে মন্ত্রমুগ্ধ দর্শকশ্রোতা
আপনারা আগে কী করেছিলেন, প্রশ্ন যুবলীগ চেয়ারম্যানের