php glass

ওসাসুনা নয়, ভ্যালেন্সিয়ার বিপক্ষে ফিরবেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

walton

ইনজুরির কারণে লা লিগায় বার্সার তৃতীয় ম্যাচেও মাঠে নামতে পারবেন না লিওনেল মেসি। তবে আন্তর্জাতিক বিরতির পর থেকে তাকে নিয়মিত একাদশে পাওয়ার আশা করছেন বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে।

আগামী শনিবার (৩১ আগস্ট) ওসাসুনার মুখোমুখি হবে বার্সা। এ উপলক্ষে ক্যাম্প ন্যুয়ে জোর অনুশীলন চালিয়ে যাচ্ছে কাতালানরা। তবে দলের ফিটনেস কোচের সঙ্গে আলাদাভাবে অনুশীলনে ফিরেছেন মেসি। 

এদিকে খবর ছড়িয়ে পড়েছিল, ইনজুরির কারণে এক মাসের জন্য ছিটকে গেছেন মেসি। এমন কিছুর সম্ভাবনা অবশ্য নাকচ করে দিয়েছেন বার্সা কোচ। যদিও শুরুতে শোনা গিয়েছিল ওসাসুনার বিপক্ষেই মাঠে ফিরবেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। তবে দলের অধিনায়ককে নিয়ে তাড়াহুড়ো করতে নারাজ তিনি।

এস্তাদিয়ো এল-সাদারের ম্যাচটি শেষে আগামী ১৪ সেপ্টেম্বর ভ্যালেন্সিয়ার মোকাবিলা করবে বার্সা। ওই ম্যাচেই দেখা যেতে পারে মেসিকে। তার আগেই অবশ্য নেইমারের দলবদলের একটা সুরাহা হয়ে যাবে। সেক্ষেত্রে হয়তো ২ বছর পর ফের জুটি বাঁধতে পারেন মেসি-নেইমার। তবে এসব শুধুই সম্ভাবনা। তৃতীয় ধাপের আলোচনা শেষ হলেই কেবল নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন- নেইমারের দলবদল: শেষ প্রস্তাবে দেম্বেলের সঙ্গে রাকিতিচ!

মেসিকে বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠানে দেখা যাবে। রাত ১০টায় এই অনুষ্ঠান থেকেই ঘোষণা করা হবে উয়েফার বর্ষসেরা খেলোয়াড়, কোচ ও একাদশ। উয়েফার বর্ষসেরা খেলোয়াড়ের শীর্ষ তিনে নাম আছে মেসিরও। বাকি দুজন ক্রিস্টিয়ানো রোনালদো ও ভার্জিল ভন ডাইক। তবে এখন পর্যন্ত যে ইঙ্গিত পাওয়া যাচ্ছে তাতে সর্বোচ্চ ভোট মেসির বাক্সেই পড়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন: ফুটবল বার্সেলোনা মেসি
ksrm
বাংলাদেশি নাগরিকদের ভিসা সহজীকরণের সুপারিশ
কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী
ব্যক্তির কারণে সংগঠনের ইমেজ ক্ষুণ্ন করতে চাই না
‘ছাত্রলীগ দিয়ে সিগন্যাল দিলেন প্রধানমন্ত্রী’
ডে-কেয়ার সেন্টার নিশ্চিতের নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর


জিপিএ-৫ প্রাপ্ত ডিআরইউ সদস্য সন্তানদের সংবর্ধনা
সুনামগঞ্জে ধোপাজান নদীতে অবৈধভাবে চলছে বালু উত্তোলন
শিয়াল ধরার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল শিশুর 
চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫
বরিশালে সার্বজনীন শিক্ষা ব্যবস্থার দাবিতে বিক্ষোভ