php glass

নেটফ্লিক্সে সন্ন্যাসী চরিত্রে ‘অভিনেতা’ নেইমার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নেটফ্লিক্সে আসছেন 'সন্ন্যাসী' নেইমার-ছবি: সংগৃহীত

walton

তাকে নিয়ে বার্সেলোনা-পিএসজির দর কষাকষি চলছেই। ওদিকে ওত পেতে আছে রিয়াল মাদ্রিদও। এসব তার ক্যারিয়ারের প্রভাবও ফেলেছে। এখন পর্যন্ত তাকে ছাড়াই তিন ম্যাচ খেলে ফেলেছে ফরাসি চ্যাম্পিয়নরা। তবে এবার এসব কারণে নয়, সম্পূর্ণ ভিন্ন কারণে সংবাদ শিরোনাম হয়েছেন নেইমার জুনিয়র।

জনপ্রিয় স্প্যানিশ নেটফ্লিক্স সিরিজ ‘লা কেসা দে পাপেল’ বা 'মানি হেইস্ট'-এ নিজের অভিনয় প্রতিভা দেখানোর সুযোগ পেয়েছেন নেইমার। নিজের প্রিয় এই সিরিজে তিনি থাকছেন ‘সন্ন্যাসী’ চরিত্রে। অবশ্য গত নভেম্বরেই লাল রঙের জাম্পস্যুট এবং ‘ডালি মাস্ক’ পরা অবস্থায় একটি ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে পোস্ট করে একবার ইঙ্গিত দিয়ে রেখেছিলেন তিনি। সেই ছবিতে তার সঙ্গে আরও ছিলেন তার পিএসজি সতীর্থ কিলিয়ান এমবাপ্পে।

‘লা কেসা দে পাপেল’র নতুন সিজনের ৬ ও ৮ পর্বে দেখা যাবে নেইমারকে। এর আগে জুলাইয়ে একবার এই দুই পর্ব প্রচারিত হলেও সেখানে নেইমারের ফুটেজ রাখা হয়নি। সেসময় নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠেছিল বলেই তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চায়নি নেটফ্লিক্স। কিছুদিন আগে প্রমাণের অভাবে নেইমারকে ধর্ষণ মামলা থেকে রেহাই দেওয়া হয়েছে। এজন্যই এবার তার ফুটেজ যুক্ত করে প্রচারের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

স্প্যানিশ প্রযোজনাটি একটি সন্ত্রাসী গ্রুপের উচ্চাকাঙ্ক্ষী পরিকল্পনা নিয়ে নির্মিত। সিরিজটি প্রিমিয়ারের পর মাত্র সাত দিনেই বিশ্বজুড়ে ৩৪ মিলিয়ন দর্শক দেখেছেন, যা একটি রেকর্ড। এই সিরিজে নেইমারের অংশটুকু গত বছরের শুরুতেই রেকর্ড করা হয়েছিল। মাঠের বাইরে নেইমারের ‘অভিনয়’ দেখার অপেক্ষার স্বাদ অবশ্য এর আগেই পেয়েছেন ভক্তরা। ২০১৭ সালে হলিউড সুপারস্টার ভিন ডিজেলের ট্রিপল এক্স: রিএক্টিভেট সিনেমায় অভিনয় করেছিলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

বাংলাদেশ সময়: ১৬০৩ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
এমএইচএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন: নেইমার
ksrm
বাংলাদেশি নাগরিকদের ভিসা সহজীকরণের সুপারিশ
কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী
ব্যক্তির কারণে সংগঠনের ইমেজ ক্ষুণ্ন করতে চাই না
‘ছাত্রলীগ দিয়ে সিগন্যাল দিলেন প্রধানমন্ত্রী’
ডে-কেয়ার সেন্টার নিশ্চিতের নির্দেশ শ্রম প্রতিমন্ত্রীর


জিপিএ-৫ প্রাপ্ত ডিআরইউ সদস্য সন্তানদের সংবর্ধনা
সুনামগঞ্জে ধোপাজান নদীতে অবৈধভাবে চলছে বালু উত্তোলন
শিয়াল ধরার বৈদ্যুতিক ফাঁদে প্রাণ গেল শিশুর 
চাঁপাইনবাবগঞ্জে সাড়ে ৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৫
বরিশালে সার্বজনীন শিক্ষা ব্যবস্থার দাবিতে বিক্ষোভ